শিরোনাম:
হাসপাতালের কর্মচারি মারা গেল ডাক্তারের গাফিলতিতে এসএসসি পরীক্ষায় ফেল, লজ্জায় কিশোরীর আত্মহত্যা ৯ কেন্দ্রের ভোট পুনরায় গণনার দাবিতে সংবাদ সম্মেলন জেলা আ.লীগের সভাপতিকে হারিয়ে সুবর্ণচর উপজেলা চেয়ারম্যান হলেন এমপি পুত্র সাবাব চরজব্বার থানার ওসি প্রত্যাহার নেভেনি সুন্দরবনের আগুন, সূত্র খুঁজতে তিন সদস্যের তদন্ত কমিটি, সময় লাগবে ২-৩ দিন, হলফনামায় মামলার তথ্য গোপন, সেতুমন্ত্রীর ভাইসহ ৪প্রার্থীর মনোনয়ন বাতিল ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ভুল চিকিৎসায় মা’সহ নবজাতকের মৃত্যুর অভিযোগ, হসপিটালে ভাংচুর চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন

কোম্পানীগঞ্জে গ্রেফতার সাজাপ্রাপ্ত পলাতক বিএনপি নেতা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বৃহস্পতিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২২

নোয়াখালী প্রতিনিধি:

 

 

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য চেকের মামলায় সাজাপ্রাপ্ত পলাতক আসামি হুময়ান কবির পলাশকে (৫৪) গ্রেফতার করেছে পুলিশ।

 

বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) দুপুরের দিকে আসামীকে নোয়াখালী চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে। এর আগে, গতকাল বুধবার রাতে তথ্য প্রযুক্তির সহায়তায় ঢাকার মতিঝিল এলাকা থেকে তাকে গ্রেফতার করে কোম্পানীগঞ্জ থানা পুলিশ।

 

এসব তথ্য নিশ্চিত করে কোম্পানীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) এস এম মিজানুর রহমান বলেন, গতকাল বুধবার রাতে তথ্য প্রযুক্তির সহায়তায় ঢাকার মতিঝিল এলাকায় বিশেষ অভিযান চালিয়ে ১টি সিআর সাজা ও ৫টি সিআরসহ সর্বমোট ৬টি পরোয়ানাভুক্ত চেকের মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি পলাশকে গ্রেফতার করে পুলিশ।

 

ওসি তদন্ত আরও জানায়, তার বিরুদ্ধে ১টি মামলায় ১টি সাজা গ্রেফতারী পরোয়ানায় ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড এবং ৫ মামলায় ৫টি গ্রেফতারী পরোয়ানা রয়েছে। বৃহস্পতিবার দুপুরে আসামীকে নোয়াখালী চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১