শিরোনাম:
হাসপাতালের কর্মচারি মারা গেল ডাক্তারের গাফিলতিতে এসএসসি পরীক্ষায় ফেল, লজ্জায় কিশোরীর আত্মহত্যা ৯ কেন্দ্রের ভোট পুনরায় গণনার দাবিতে সংবাদ সম্মেলন জেলা আ.লীগের সভাপতিকে হারিয়ে সুবর্ণচর উপজেলা চেয়ারম্যান হলেন এমপি পুত্র সাবাব চরজব্বার থানার ওসি প্রত্যাহার নেভেনি সুন্দরবনের আগুন, সূত্র খুঁজতে তিন সদস্যের তদন্ত কমিটি, সময় লাগবে ২-৩ দিন, হলফনামায় মামলার তথ্য গোপন, সেতুমন্ত্রীর ভাইসহ ৪প্রার্থীর মনোনয়ন বাতিল ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ভুল চিকিৎসায় মা’সহ নবজাতকের মৃত্যুর অভিযোগ, হসপিটালে ভাংচুর চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন

আগ্নেয়াস্ত্রসহ বেগমগঞ্জের গুটি বাবুল গ্রেফতার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শুক্রবার, ২৩ সেপ্টেম্বর, ২০২২

নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালীর বেগমগঞ্জ থেকে আগ্নেয়াস্ত্রসহ এক সন্ত্রাসীকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। গ্রেফতারকৃত আসামীর নাম মো. বাবুল ওরফে গুটি বাবুল (৩১) সে উপজেলার ছয়ানী ইউনিয়নের ১নং ওয়ার্ডের রামেশ্বপুর ওয়াজ উদ্দিন হাজী বাড়ির মৃত নুর আলমের ছেলে।

 

র‌্যাব সূত্রে জানায়, গতকাল বৃহস্পতিবার গোপন সংবাদের ভিত্তিতে গভীর রাতে বেগমগঞ্জ উপজেলার ছয়ানী ইউনিয়নে অভিযান চালায় র‌্যাব। অভিযানে অস্ত্রধারী বাবুলকে গ্রেফতার করা হয়। এ সময় তার হেফাজত থেকে চারটি দেশীয় ওয়ান সুটারগান ও ১ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

র‌্যাব-১১ সিপিসি-৩ নোয়াখালী কার্যালয়ের কোম্পানী কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার মাহমুদুল হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গোপন তথ্যের ভিত্তিতে ওই অস্ত্রধারী সন্ত্রাসীকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে ধর্ষণ, হত্যাসহ মোট ১১টি মামলা রয়েছে। পরবর্তী আইনি ব্যবস্থার জন্য তাকে বেগমগঞ্জ মডেল থানায় হস্তান্তর করা হয়।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১