শিরোনাম:
চরজব্বার থানার ওসি প্রত্যাহার নেভেনি সুন্দরবনের আগুন, সূত্র খুঁজতে তিন সদস্যের তদন্ত কমিটি, সময় লাগবে ২-৩ দিন, হলফনামায় মামলার তথ্য গোপন, সেতুমন্ত্রীর ভাইসহ ৪প্রার্থীর মনোনয়ন বাতিল ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ভুল চিকিৎসায় মা’সহ নবজাতকের মৃত্যুর অভিযোগ, হসপিটালে ভাংচুর চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয়

নোয়াখালী-লক্ষীপুর জেলা সীমান্তে নারীসহ ৪ জনকে কুপিয়ে জখম

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শুক্রবার, ২৮ অক্টোবর, ২০২২

নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালী-লক্ষীপুর জেলা সীমান্তের রামগতি উপজেলার চরগাজী ৮নং ওয়ার্ডে রাজামিয়ার বাড়ীতে জায়গাজমি নিয়ে বিরোধে গাছ কাটাকে কেন্দ্র করে ধারালো অস্ত্রদিয়ে কুপিয়ে এক নারী সহ ৪ জনকে গুরুত্বর আহত করেছে সন্ত্রাসীরা।

শুক্রবার (২৮ অক্টোবর) সকালের দিকে উপজেলার চরগাজী এলাকায় এ ঘটনা ঘটে।

 

আাহত গৃহবধূ জান্নাত বেগম অভিযোগ করে বলেন, শুক্রবার সকাল ৭টায় তিনি নিজ বাড়ীর আঙ্গিনায় গাছের ডাল কুড়াতে গেলে সন্ত্রাসী আব্দুলের নেতৃত্বে ৭-৮ জন ধারালো কিরিচ ও রামদা দিয়ে কুপিয়ে তাকে সহ তার স্বামী মনির, ভাই রিয়াজ ও ছেলে দিপুকে গুরুতর আহত করে। পরে এলাকাবাসী তাদের সাহায্যে এগিয়ে আসলে সন্ত্রাসীরা চলে যায়। আহতদের নোয়াখালী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

অভিযোগের বিষয়ে জানতে একাধিকবার অভিযুক্ত আব্দুলের ফোনে কল করা হলেও তাকে ফোনে পাওয়া যায়নি। তাই এ বিষয়ে তার কোনো বক্তব্য জানা যায়নি।

 

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন জানান, এ ঘটনায় থানায় এখন পর্যন্ত কেউ কোনো অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১