শিরোনাম:
চরজব্বার থানার ওসি প্রত্যাহার নেভেনি সুন্দরবনের আগুন, সূত্র খুঁজতে তিন সদস্যের তদন্ত কমিটি, সময় লাগবে ২-৩ দিন, হলফনামায় মামলার তথ্য গোপন, সেতুমন্ত্রীর ভাইসহ ৪প্রার্থীর মনোনয়ন বাতিল ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ভুল চিকিৎসায় মা’সহ নবজাতকের মৃত্যুর অভিযোগ, হসপিটালে ভাংচুর চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয়

রক্তমাখা ফ্রিজে মাছ-মাংস: চৌমুহনীতে হাজী বিরিয়ানিকে জরিমানা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : সোমবার, ১৩ মার্চ, ২০২৩
রক্তমাখা ফ্রিজে মাছ-মাংস: চৌমুহনীতে হাজী বিরিয়ানিকে জরিমানা

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীর বেগমগঞ্জে রক্তমাখা ফ্রিজে মাছ-মাংস ও বোরহানি রাখায় হাজী বিরিয়ানি হাউজ নামের একটি প্রতিষ্ঠানকে ৩০ হাজার টাকা অর্থদন্ড করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ।

 

সোমবার (১৩ মার্চ) বিকালে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর নোয়াখালী কার্যালয় সূত্রে এ তথ্য জানা গেছে। এর আগে, একই দিন দুপুরে উপজেলার চৌমুহনী বাজারে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর নোয়াখালী কার্যালয়ের সহকারী পরিচালক কাওছার মিয়ার নেতৃত্বে এ অভিযান চালানো হয়।

 

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর সূত্রে জানা যায়, দুপুরে চৌমুহনী বাজারের হাজী বিরিয়ানি হাউজে অভিযান চালানো হয়। এসময় অস্বাস্থ্যকর পরিবেশসহ ৫-৬ দিন মাছ-মাংস রক্তমাখা ফ্রিজে বিক্রির জন্য রাখা এবং ১১০ লিটার বাসি বোরহানি ধ্বংস করা হয়। এ সময় তাদের ৩০ হাজার টাকা অর্থদন্ড করে ভবিষ্যতের জন্য সতর্ক করা হয়। এ সময় অভিযান পরিচালনায় সহযোগিতা করে চৌমুহনী পুলিশ ফাঁড়ির একদল পুলিশ।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১