শিরোনাম:
এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয় হিটস্ট্রোকে দ্বিতীয় শ্রেণির ছাত্রের মৃত্যু গরমে শ্রেণিকক্ষে অসুস্থ হয়ে পড়ল নোয়াখালীর ১৮ শিক্ষার্থী স্যালোয়ারে লুকানো ইয়াবা, গ্রেফতার মাদককারবারি গৃহবধূ প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায়, গ্রেফতার যুবক বঙ্গোপসাগরে জাহাজ ডুবি, উদ্ধার ১১, নিখোঁজ-১ নাবিক হাতিয়ায় বঙ্গোপসাগরে কার্গো জাহাজ ডুবি, সাগরে ভাসছে ১২ নাবিক

সেনবাগে প্রতিবন্ধীকে গণধর্ষণ, গ্রেফতার-২

Avatar
newsdesk2
আপডেটঃ : শুক্রবার, ১২ জুন, ২০২০

নোয়াখালী প্রতিনিধিঃ
নোয়াখালীর সেনবাগ উপজেলার অর্জুনতলা ইউনিয়নে এক বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীকে (১৪) গণধর্ষণের ঘটনা ঘটেছে। ধর্ষিতার মায়ের অভিযোগের ভিত্তিতে ফারুক ও ফাহিম নামের দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ।
শুক্রবার দুপুরে গ্রেফতারকৃতদের বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। গ্রেফতারকৃতরা হচ্ছেন- মানিকপুর আলোক দরবেশ বাড়ীর আবু তাহের হাবিলদারের ছেলে ফারুক (২৭) ও উত্তর মানিকপুর গ্রামের সৈয়দ আহম্মদ মাস্টার বাড়ীর আব্দুল জলিলের ছেলে ফাহিম (১৯)।
অভিযোগ সূত্রে জানা গেছে, গত ৬জুন শনিবার সকাল সাড়ে ৯টার দিকে প্রতিবন্ধী ওই কিশোরী তাদের বাড়ীর সামনের সড়ক দিয়ে হেটে যাচ্ছিল। কিছু দূর যাওয়ার পর আকরাম, ফারুক ও ফাহিমসহ কয়েকজন তার গতিরোধ করে জোর করে উত্তর মানিকপুর গ্রামের সড়কের দুলাল মিয়ার বাড়ীর পশ্চিম পাশের পুকুর পাড়ের আবু তাহের হাবিলদারের পারিবারিক কবরস্থানে নিয়ে যায়। সেখানে তাকে আটকে রেখে ৮-১০জন পালাক্রমে গণধর্ষণ এবং ধর্ষণের ভিডিও ধারণ করে। ধর্ষণ শেষে তারা ওই কিশোরীকে ভয় দেখিয়ে বাড়ীতে পাঠিয়ে দেয়। পরে বিষয়টি জানা জানি হলে ১১জুন বৃহস্পতিবার রাতে ধর্ষিতার মা বাদী হয়ে সেনবাগ থানায় একটি মামলা দায়ের করেন। মামলার পরে রাতেই অভিযান চালিয়ে অভিযুক্ত ফাহিম ও ফারুককে গ্রেফতার করে পুলিশ।
সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল বাতেন মৃধা বিষয়টি নিশ্চিত করে বলেন, নির্যাতিতা কিশোরীর  মা বাদী হয়ে ১০জনের নাম উল্লেখ ও অজ্ঞাতনামা আরও কয়েকজনকে আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন। মামলায় এজাহারভূক্ত দুই আসামীকে গ্রেফতার করা হয়েছে। অপর আসামীদের গ্রেফতারের জন্য অভিযান চলছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০