শিরোনাম:
চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয় হিটস্ট্রোকে দ্বিতীয় শ্রেণির ছাত্রের মৃত্যু গরমে শ্রেণিকক্ষে অসুস্থ হয়ে পড়ল নোয়াখালীর ১৮ শিক্ষার্থী স্যালোয়ারে লুকানো ইয়াবা, গ্রেফতার মাদককারবারি গৃহবধূ প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায়, গ্রেফতার যুবক বঙ্গোপসাগরে জাহাজ ডুবি, উদ্ধার ১১, নিখোঁজ-১ নাবিক

দিনাজপুরের হিলিতে পুলিশের অভিযানে ১ হাজার লুপিজেসিক এ্যামপোল উদ্ধার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বৃহস্পতিবার, ১২ নভেম্বর, ২০২০

প্রতিবেদক, হিলি (হাকিমপুর), দিনাজপুর:

 

দিনাজপুরের হিলিতে অভিযান চালিয়ে নেশাজাতীয় ১ হাজার পিস লুপিজেসিক এ্যামপোল উদ্ধার করেছে পুলিশ।

হাকিমপুর থানার এসআই নিহার চন্দ্র রায় জানান,হিলি স্থলবন্দরে পণ্য খালাস করা ভারতীয় খালি ট্রাক থেকে নেশা জাতীয় এ্যামপোল নিচ্ছেন এক মাদককারবারী এমন সংবাদের ভিত্তিতে সকালে হিলি স্থলবন্দরের চারমাথা মোড়ের পার্শ্বে অবস্থান নেয় পুলিশ।

এসময় ভারতীয় একটি খালি ট্রাক থেকে ব্যাগে করে কি যেন নিয়ে দৌড় দিচ্ছে এক যুবক। পরে ওই যুবককে ধাওয়া দিলে সে তার হাতে থাকা ব্যাগটি ফেলে পালিয়ে যায়। পরে ব্যাগটি উদ্ধার করে তার ভেতর থেকে নেশাজাতীয় ১ হাজার পিস লুপিজেসিক এ্যামপোল উদ্ধার করা হয়।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১