শিরোনাম:
চরজব্বার থানার ওসি প্রত্যাহার নেভেনি সুন্দরবনের আগুন, সূত্র খুঁজতে তিন সদস্যের তদন্ত কমিটি, সময় লাগবে ২-৩ দিন, হলফনামায় মামলার তথ্য গোপন, সেতুমন্ত্রীর ভাইসহ ৪প্রার্থীর মনোনয়ন বাতিল ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ভুল চিকিৎসায় মা’সহ নবজাতকের মৃত্যুর অভিযোগ, হসপিটালে ভাংচুর চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয়

অস্ত্রসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বৃহস্পতিবার, ২১ জানুয়ারি, ২০২১

নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালী পৌরসভার জয়কৃষ্ণপুর এলাকায় জেলা গোয়েন্দা পুলিশ অভিযান চালিয়ে এক মাদক ব্যবসায়ীকে পিস্তল ও গুলিসহ আটক করেছে।

 

আটককৃত, ওমর ফারুক সোহান (৩২) সুধারাম থানার জয়কৃষ্ণপুর গ্রামের মাহবুবুর রহমানের ছেলে। জানাযায়, গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশ বুধবার রাতে এক বিশেষ অভিযান চালিয়ে সোহানকে গ্রেফতার করে। এসময় তার কাছ থেকে একটি পিস্তল, ছয় রাউন্ড গুলি, একটি ম্যাগাজিন, দুটি কার্তুজ, একটি কিরিচ, ২২ পিচ ইয়াবা, এক গ্রাম গাঁজা, ও ফেন্সিডিলসহ মাদক সেবনের সরঞ্জামাদি উদ্ধার করা হয়।

 

জেলা ডিবি পুলিশের ওসি মোহাম্মদ হোসাইন জানান, গ্রেফতারকৃত সোহানের বিরুদ্ধে তিনটি মামলা রয়েছে। অস্ত্র ও মাদকদ্রব্য আইনে অরো দুইটি মামলা করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে তাকে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১