শিরোনাম:
চরজব্বার থানার ওসি প্রত্যাহার নেভেনি সুন্দরবনের আগুন, সূত্র খুঁজতে তিন সদস্যের তদন্ত কমিটি, সময় লাগবে ২-৩ দিন, হলফনামায় মামলার তথ্য গোপন, সেতুমন্ত্রীর ভাইসহ ৪প্রার্থীর মনোনয়ন বাতিল ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ভুল চিকিৎসায় মা’সহ নবজাতকের মৃত্যুর অভিযোগ, হসপিটালে ভাংচুর চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয়

করোনায় কবিরহাটে ইউপি সচিবের মৃত্যু

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বুধবার, ৫ মে, ২০২১

নোয়াখালী প্রতিনিধি:

 

করোনায় আক্রান্ত হয়ে ঢাকার একটি হাসপাতালে নোয়াখালী কবিরহাট উপজেলার এক ইউপি সচিব সৈদয় আহম্মদের (৬৬), মৃত্যু হয়েছে।

তিনি সদর উপজেলার কালাদরপ ইউনিয়নের চুরনবী গ্রামের হাবীব উল্যাহ খলিফার বাড়ির মৃত হাবীব উল্যার ছেলে এবং কবিরহাট উপজেলার নরোত্তমপুর ইউনিয়ন পরিষদের সচিব হিসেবে কর্মরত ছিলেন।

বুধবার (৫ মে) সকাল পৌনে ১০টায় তিনি ঢাকার কে. আর মেডিকেল হাসপাতালের আইসিউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এর আগে গতকাল মঙ্গলবার দুপুর ২টায় তাকে ওই হাসপাতালে ভর্তি করা হয়।

নিহতের মেঝো ছেলে মো.দেলোয়ার হোসেন এসব তথ্য নিশ্চিত করে জানান, গত (২ মে) নোয়াখালী জেনারেল হাসপাতালে তার নমুনা সংগ্রহ করা হয় এবং (৪ মে ) তার করোনা পজেটিভ রিপোর্ট আসে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১