শিরোনাম:
এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয় হিটস্ট্রোকে দ্বিতীয় শ্রেণির ছাত্রের মৃত্যু গরমে শ্রেণিকক্ষে অসুস্থ হয়ে পড়ল নোয়াখালীর ১৮ শিক্ষার্থী স্যালোয়ারে লুকানো ইয়াবা, গ্রেফতার মাদককারবারি গৃহবধূ প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায়, গ্রেফতার যুবক বঙ্গোপসাগরে জাহাজ ডুবি, উদ্ধার ১১, নিখোঁজ-১ নাবিক হাতিয়ায় বঙ্গোপসাগরে কার্গো জাহাজ ডুবি, সাগরে ভাসছে ১২ নাবিক

চৌমুহনীতে অবৈধ পলিথিন ও স্টাবলাইজার কারখানায় ভ্রাম্যমান আদালতের অভিযান

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বুধবার, ৯ জুন, ২০২১

নোয়াখালী প্রতিবেদক:

 

নোয়াখালীর প্রধান বাণিজ্যিক কেন্দ্র চৌমুহনীতে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়েছে । এসময় একটি অবৈধ পলিথিন ও একটি ইলেকট্রিক কারখানাকে অর্থদন্ড করা হয়েছে।

বুধবার সন্ধ্যা থেকে রাত পর্যন্ত এ অভিযান পরিচালনা করেন, বেগমগঞ্জ উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট কামরুল হোসেন চৌধুরী। অভিযানে সহযোগিতা করেন র‌্যাব-১১ এর একটি দল।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, জেলার প্রধান বাণিজ্যিক কেন্দ্র চৌমুহনীর হাজীপুর এলাকায় শামীম নামের এক ব্যক্তি নিষিদ্ধ পলিথিন তৈরি করে আসছিল। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১ সিপিসি-৩ লক্ষীপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার খোন্দকার মো. শামীম হোসেনের সহযোগিতায় ওই কারখানায় অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালত। অভিযানকালে কারখানাটির পরিচালককে এক লাখ টাকা জরিমানা করা হয়। পরে চৌমুহনী হকার্স মার্কেট এলাকায় অভিযান চালিয়ে পাওয়ার টেকনোলজি নামের একটি প্রতিষ্ঠানে এলজি, ওয়ালটন, স্যামংসংসহ বিভিন্ন ব্যান্ডের নকল ভোল্টেজ স্টাবলাইজার তৈরি করার অপরাধে দেড় লাখ টাকা জরিমানা করা হয়।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার খোন্দকার মো. শামীম হোসেন জানান, জনস্বার্থে এ অভিযান অব্যহত থাকবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১