শিরোনাম:
এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয় হিটস্ট্রোকে দ্বিতীয় শ্রেণির ছাত্রের মৃত্যু গরমে শ্রেণিকক্ষে অসুস্থ হয়ে পড়ল নোয়াখালীর ১৮ শিক্ষার্থী স্যালোয়ারে লুকানো ইয়াবা, গ্রেফতার মাদককারবারি গৃহবধূ প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায়, গ্রেফতার যুবক বঙ্গোপসাগরে জাহাজ ডুবি, উদ্ধার ১১, নিখোঁজ-১ নাবিক হাতিয়ায় বঙ্গোপসাগরে কার্গো জাহাজ ডুবি, সাগরে ভাসছে ১২ নাবিক

নোয়াখালীর বিচ্ছিন্ন দ্বীপ হাতিয়ায় ডোবাতে মিলল নবজাতকের লাশ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : মঙ্গলবার, ২৪ আগস্ট, ২০২১

নোয়াখালী প্রতিবেদক:

 

নোয়াখালীর বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা হাতিয়ার বুড়িরচর ইউনিয়ন থেকে এক নবজাতকের (মেয়ে) লাশ উদ্ধার করেছে পুলিশ। অজ্ঞাত কোন ব্যক্তি গর্ভপাতের পর নবজাতকটিকে এ ডোবায় ফেলে গেছে বলে ধারণা করছে স্থানীয়রা।

 

মঙ্গলবার সকালে নিহত নবজাতকের লাশ ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

স্থানীয় লোকজন জানায়, সোমবার রাতে স্থানীয় বাজার থেকে বাড়ি ফেরার পথে গুল্যাখালি গ্রামের হাজী শাহজাহানের বাড়ির দক্ষিণ পাশের একটি ডোবার মধ্যে একটি লাশ দেখতে পান পথচারীরা। পরে বিষয়টি থানায় অবগত করলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে শিশুটির লাশ উদ্ধার করে।

 

হাতিয়ায় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে ডোবা থেকে ভাসমান অবস্থায় নবজাতকটির লাশ উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে ৭-৮মাসের অন্তঃসত্ত্বা কোন নারী অবৈধ গর্ভপাতের মাধ্যমে নবজাতকটির জন্ম হয়। ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০