শিরোনাম:
সুবর্ণচর গভর্নমেন্ট এমপ্লয়িজ ফোরামের ঈদ মিলনমেলা অনুষ্ঠিত কোম্পানীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের মিলনমেলা অনুষ্ঠিত প্রেম নিবেদন করে ব্যর্থ হয়ে কিশোরীকে ধর্ষণ, তরুণ গ্রেপ্তার তরুণ নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত-৩ সৌদির সঙ্গে মিল রেখেই ঈদ উদযাপন করলেন নোয়াখালীর ৪ গ্রামের মানুষ ঘুরতে গিয়ে লাশ হলো শিহাব, মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তরুণের মৃত্যু স্ত্রীর মৃত্যুর সংবাদ শোনার এক ঘন্টা পর স্বামীর মৃত্যু প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ, শ্রীঘরে ইউপি মেম্বারসহ – ৩ বাতাসে ছড়াচ্ছে দুর্গন্ধ, ডোবায় মিলল মরদেহ নোয়াখালীর সুবিধাবঞ্চিত শিশুরা পেলো ঈদের নতুন জামা

ঢাকায় পৌঁছেছে ২৩ সদস্যের আফগান ক্রিকেট দল

Avatar
Jubayer Hosain Hemel
আপডেটঃ : রবিবার, ১৩ ফেব্রুয়ারি, ২০২২

বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে এবং দুটি টি-টোয়েন্টি সিরিজ খেলতে ঢাকায় পৌঁছেছে ২৩ সদস্যের আফগানিস্তান ক্রিকেট দল। শনিবার রাত সাড়ে ৯টার দিকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আফগানদের বহনকারী বিমানটি অবতারণ করে।
শনিবার বিকেল ৫ টা ২০ মিনিটে ঢাকায় আসার কথা থাকলেও ফ্লাইট বিলম্বের কারণে আফগানদের আসার সময় পাঁচ ঘণ্টা পিছিয়ে যায়।

এক সপ্তাহের কন্ডিশনিং ক্যাম্পে অংশ নিতে রবিবার সকালে সিলেটের উদ্দেশে রওনা দেবেন সফরকারীরা।
দুই দলের মধ্যকার ওয়ানডে সিরিজ শুরু হবে আগামী ২৩ ফেব্রুয়ারি চট্টগ্রামে। এরপর ২৫ ও ২৭ ফেব্রুয়ারি হবে দ্বিতীয় ও তৃতীয় ওয়ানডে। এরপর আগামী ২ মার্চ মিরপুর শের-ই-বাংলা-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে প্রথম টি-টোয়েন্টি। আর ৪ মার্চ দ্বিতীয় এবং শেষ টি-টোয়েন্টি মুখোমুখি হবে দুই দল।
আফগানিস্তান সিরিজের পর দ্বিপাক্ষিক সিরিজ খেলতে দক্ষিণ আফ্রিকার উদ্দেশ্যে দেশ ছাড়বে বাংলাদেশ দল।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০