Sharing is caring!

বাংলাদেশ প্রিমিয়ার লিগের আজ (শুক্রবার) মাঠে গড়াবে টুর্নামেন্টর মেগা ফাইনাল। মুখোমুখি সাকিব আল হাসানের ফরচুন বরিশাল এবং ইমরুল কায়েসের কুমিল্লা ভিক্টোরিয়ান্স। মিরপুরে ম্যাচটি শুরু হবে বিকেল সাড়ে ৫টায়।
বিপিএলের আগের ৭ আসরের দুই বারের চ্যাম্পিয়ন কুমিল্লা। বরিশাল অবশ্য নিয়মিত নয়। তিন মৌসুম পর এবার বিপিএলে প্রত্যাবর্তন হয়েছে তাদের। এর আগে ফাইনালে উঠলেও শিরোপা ছুঁয়ে দেখা হয়নি। এবারের বিপিএলে অবশ্য দুর্দান্ত ছন্দে আছে বরিশাল। ভারসাম্যপূর্ণ দলটি সাফল্যর ছাপ রাখছে মাঠের ক্রিকেটে।
কুমিল্লাকে তৃতীয় শিরোপার স্বাদ দিতে চান জানিয়ে অধিনায়ক ইমরুল বলেছেন, ‘এর আগে কুমিল্লা দুই বার ফাইনাল খেলেছে এবং চ্যাম্পিয়ন হয়েছে। আশা করি এবারও আমরা একই প্রক্রিয়ায় যাব। প্রথম কোয়ালিফায়ার হেরে আমরা হতাশায় ছিলাম, কি করবো না করবো। কিন্তু যেভাবে কামব্যাক করেছি আমাদের আত্মবিশ্বাস অনেক উপরে।’
ফাইনালের আগে ট্রফি উন্মোচন অনুষ্ঠানে ছিলেন না বরিশালের নিয়মিত অধিনায়ক সাকিব। তার পরিবর্তে দায়িত্বভার বয়েছেন উইকেটরক্ষক নুরুল হাসান সোহান। ফাইনাল নিয়ে প্রতিক্রিয়া সোহান বলেন, ‘আমরা ভালো ছন্দে আছি। একটানা অনেকগুলো ম্যাচ জিতেছি। শেষটা ভালো করতে পারলে সবার অনেক ভালো লাগবে।’
সাকিব-ইমরুল লড়াই জমবে মাঠের ক্রিকেটে। সুজন-সালাউদ্দিন খেলবেন বাইরে থেকে। এই মহারণে কাকে টপকিয়ে চূড়ায় বসবেন কে? কাদের মাথায় উঠবে শ্রেষ্ঠত্বের মুকুট? এজন্য অবশ্য খুব বেশি অপেক্ষা করতে হচ্ছে না ক্রিকেট সমর্থকদের।

Sharing is caring!