Sharing is caring!

‘মিসওয়ার্ল্ড ২০২১’ নির্বাচিত হয়েছেন পোল্যান্ডের ক্যারোলিনা বিলাওস্কা। স্থানীয় সময় বৃহস্পতিবার (১৭ মার্চ) সন্ধ্যায় পুয়ের্তো রিকোর রাজধানী সান জুয়ানে তার নাম ঘোষণা করা হয়।
প্রতিযোগিতাটির ৭০তম আসরে সেরার মুকুট মাথায় পরলেন পোল্যান্ডের এই সুন্দরী। বিশ্বের নানা দেশের সুন্দরীদের নিয়ে প্রতিযোগিতা ‘মিসওয়ার্ল্ড ২০২১’।
প্রতিযোগিতায় প্রথম রানার আপ হয়েছেন যুক্তরাষ্ট্রের শ্রী সাইনি ও দ্বিতীয় রানার-আপ হয়েছেন আইভরি কোস্টের অলিভিয়া হ্যাভ।
মিসওয়ার্ল্ডের তথ্য অনুসারে, বর্তমানে ক্যারোলিনা ম্যানেজমেন্টে মাস্টার ডিগ্রি করছেন। তার ইচ্ছে আছে পিএইচডি করার। সাথে মডেল হিসেবেও কাজ করেন। সঙ্গে মোটিভেশনাল স্পিকার ভূমিকায় যুক্ত থাকার ইচ্ছে তার। সাঁতার, স্কুবা ডাইভিং, টেনিস আর ব্যাডমিন্টন খেলতে ভালোবাসেন ক্যারোলিনা।

এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে এক পোস্টে মিস ওয়ার্ল্ড অর্গানাইজেশন জানায়, ক্যারোলিনা ভালোবাসেন দুস্থ মানুষদের পাশে দাঁড়াতে, সে রকম কিছু কাজের সাথে যুক্তও আছেন তিনি। তার বিউটি উইথ আ পারপাস প্রোজের মাধ্যমে বাস্তুহারাদের সাহায্য করা হয়। এ সমস্যা নিয়ে জনগনের মধ্যে সচেতনাতা বাড়ানোর চেষ্টা করা হয়। প্রতি রবিবার এই প্রজেক্টের মাধ্যমে গরম খাবার, খাবার পানি, কাপড়, মাস্ক, জামাকাপড়, আইনি পরামর্শ, চিকিৎসাজনিত সাহায্য পৌঁছে দেওয়া হয় পোল্যান্ডের লডজ শহরের ৩০০ মানুষের কাছে।
গত বছরের ডিসেম্বরে চলা মিস ওয়ার্ল্ড ২০২১ আয়োজনটি কোভিডের কারণে স্থগিত করা হয়েছিল। যার গ্রান্ড ফিনালে ও ঘোষণাটা গতকাল (১৬ মার্চ) এসেছে। অনুষ্ঠানে স্মরণ করা হয় ইউক্রেনকে। রাশিয়ার আগ্রাসন বন্ধ করে দেশটির শান্তি কামনাও করা হয় এতে।

Sharing is caring!