শিরোনাম:
ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা মেলা নিয়ে বিরোধ, কিশোর গ্যাংয়ের হামলায় মাদরাসা ছাত্রের মৃত্যু কবিরহাটে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ অনুষ্ঠিত সুবর্ণচর গভর্নমেন্ট এমপ্লয়িজ ফোরামের ঈদ মিলনমেলা অনুষ্ঠিত কোম্পানীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের মিলনমেলা অনুষ্ঠিত প্রেম নিবেদন করে ব্যর্থ হয়ে কিশোরীকে ধর্ষণ, তরুণ গ্রেপ্তার তরুণ নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত-৩ সৌদির সঙ্গে মিল রেখেই ঈদ উদযাপন করলেন নোয়াখালীর ৪ গ্রামের মানুষ ঘুরতে গিয়ে লাশ হলো শিহাব, মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তরুণের মৃত্যু স্ত্রীর মৃত্যুর সংবাদ শোনার এক ঘন্টা পর স্বামীর মৃত্যু

শাকিব খানের প্রযোজক সমিতির সদস্যপদ স্থগিত

Avatar
Jubayer Hosain Hemel
আপডেটঃ : শুক্রবার, ২৫ মার্চ, ২০২২

ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান রয়েছেন যুক্তরাষ্ট্রে। এর মধ্যেই প্রযোজক ও পরিবেশক সমিতি থেকে স্থগিত করা হয়েছে তার সদস্যপদ। বৃহস্পতিবার (২৪ মার্চ) সিদ্ধান্তটি জানিয়েছে সমিতি।

শাকিব খান নায়ক হিসেবে পরিচিত বটে। তবে প্রযোজক হিসেবেও সফল। তার প্রতিষ্ঠান এসকে ফিল্মসের ব্যানারে বেশ কয়েকটি হিট সিনেমা নির্মিত হয়েছে। সেই সুবাদে তিনি প্রযোজক ও পরিবেশক সমিতির সদস্য। একটি নিয়ম না মানার কারণে তার সদস্যপদ স্থগিত করা হয়েছে।

নির্বাচনকে সামনে রেখে সমিতির সদস্যপদ হালনাগাদ করা হয়েছে। তৈরি করা হয়েছে ভোটার তালিকাও। এক্ষেত্রে সদস্যদের চাঁদা ও কিছু কাগজপত্র জমা দেয়ার বিধান রয়েছে। শাকিব চাঁদা দিলেও আয়করের কাগজ বাদ পড়েছে। এ কারণেই তার ভোটাধিকার স্থগিত করা হয়েছে। যুক্তরাষ্ট্রে থাকার কারণে বিষয়টি নিয়ে শাকিব খানের প্রতিক্রিয়া জানা যায়নি।

প্রযোজক সমিতির নেতা খোরশেদ আলম খসরু গণমাধ্যমকে জানান, শাকিবের সদস্যপদ বাতিল করা হয়নি। কেবল স্থগিত করা হয়েছে। অর্থাৎ আগামী নির্বাচনে তিনি ভোট দিতে পারবেন না। শাকিব আয়কর সংক্রান্ত কাগজ জমা দেননি। সে কারণে এমন সিদ্ধান্ত নিয়েছে সমিতি। তবে এর বিপরীতে তার আপিল করার সুযোগ রয়েছে।

আগামী ২১ মে অনুষ্ঠিত হতে যাচ্ছে প্রযোজক ও পরিবেশক সমিতির নির্বাচন। এতে প্যানেলবদ্ধ হয়ে নির্বাচনের ঘোষণা দিয়েছেন সেলিম খান ও ডিপজল। সভাপতি পদে লড়বেন শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান আর ডিপজল থাকবেন সাধারণ সম্পাদকের লড়াইয়ে।

উল্লেখ্য, গত বছরের নভেম্বরে যুক্তরাষ্ট্রে পাড়ি জমিয়েছেন ঢালিউড কিং। সেখানকার নাগরিকত্ব গ্রহণ করছেন তিনি। শুধু তাই নয়, যুক্তরাষ্ট্রে থেকে সিনেমা বানানোর কথাও জানিয়েছেন তিনি। যে ছবির শুটিং হবে হলিউডসহ বিখ্যাত কিছু স্থানে। মুক্তি পাবে আন্তর্জাতিকভাবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০