Sharing is caring!

নোয়াখালী প্রতিনিধি:

 

পবিত্র মাহে রমজান উপলক্ষে মানুষের কষ্ট লাগব করার প্রয়াসে নোয়াখালী কবিরহাট উপজেলার ৭নং বাটইয়া ইউনিয়নের তিন শতাধিক হতদরিদ্র পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

শনিবার বেলা ১১টায় বাটইয়া ইউনিয়ন পরিষদ কার্যালয়ে নবনির্বাচিত চেয়ারম্যান জসিম উদ্দিন শাহীন নিজ হাতে এ ইফতার সামগ্রী বিতরণ করেন।

 

জানা যায়, প্রতি বছরের ন্যায় এবারো পবিত্র মাহে রমজান মাস উপলক্ষে বাংলা কাটার এন্ড মেশিনারীজ এর সত্ত্বাধীকারি আবু জাহের দুলাল এর পক্ষ থেকে বাটইয়া ইউনিয়ন এর ৯টি ওয়ার্ডের জনপ্রতিনিধিদের মাধ্যমে প্রকৃত হত-দরিদ্রদের তালিকা করে সকলের মাঝে এ ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

 

এসময় উপস্থিত ছিলেন, ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আবু তাহের বাদল, যুবলীগ সভাপতি আনোয়ার হোসেন, ইউপি সদস্য জসিম উদ্দিন বাবুল, সাবেক মেম্বার আবু তাহের ও সকল ওয়ার্ডের নব নির্বাচিত সকল ইউপি সদস্য সহ স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দ।

 

এসময় চেয়ারম্যান জসিম উদ্দিন শাহীন বলেন, বাংলা কাটার এন্ড মেশিনারীজ এর সত্ত্বাধীকারি আবু জাহের দুলাল ভাই সব সময় এ এলাকার লোকজনের পাশে থাকেন এবং মানুষের যে কোন সমস্যায় তিনি তার ব্যাক্তিগত পক্ষ থেকে সহযোগিতা করেন। আপনারা সবাই তার জন্য দোয়া করবেন। পরে তিনি এ ইফতার সামগ্রী যারা পাইনি তাদের উদ্দেশ্যে বলেন, আজকের এ ইফতার সামগ্রী একজন ব্যাক্তিগত তহবিল থেকে বিতরণ করেছে। আপনার যারা পাননি তারা কয়েকদিন পর ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে ১০ করে চাউল পাবেন।

Sharing is caring!