Sharing is caring!

নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালী প্রেসক্লাবের একটি কমিটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল করা হয়েছে। ওই কমিটিতে ভোরের কাগজ নোয়াখালী প্রতিনিধি, দৈনিক সচিত্র নোয়াখালী’র বার্তা সম্পাদক ও সংবাদ সংলাপ ডটকম এর সম্পাদক মোহাম্মদ সোহেলকে ক্রীড়া বিষয়ক সম্পাদক উল্লেখ করা হয়।

 

সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া ওই কমিটিকে ভুয়া ও পকেট কমিটি দাবি করে এবং ওই কমিটির সাথে নিজের কোন সম্পৃক্ততা নাই বলে ওই কমিটিকে প্রত্যাখান করেছেন মোহাম্মদ সোহেল।

 

সোমবার বিকালে নিজ ফেসবুক আইডিতে এক পোস্টের মাধ্যমে তিনি নোয়াখালী প্রেসক্লাবের ওই পকেট কমিটি প্রত্যাখান করেন।

 

ফেসবুক পোস্টে তিনি উল্লেখ করেন, প্রিয় সাংবাদিক বৃন্দ, আসসালামু আলাইকুম। আপনারা ইতিমধ্যে অবগত হয়েছেন যে, নোয়াখালী প্রেসক্লাবেব দ্বি-বার্ষিক নির্বাচন ২৩.১২.২১ইং তারিখে অনুষ্ঠিত হয়েছে উল্লেখ করে নোয়াখালী প্রেসক্লাবের একটি পকেট কমিটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল করা হয়েছে। ওই কমিটিতে দেখা গেছে আমাকে (মোহাম্মদ সোহেল- ভোরের কাগজ) ক্রীড়া বিষয়ক সম্পাদক উল্লেখ করা হয়েছে। এই কমিটির বিষয়ে আমি ব্যক্তিগতভাবে কিছুই জানিনা। আমার মতে এটি একটি ভুয়া, উদ্দেশ্যপ্রণোদিত এবং পকেট কমিটি। আমি এই কমিটি প্রত্যাখান করছি। একই সাথে আমার মতামত না নিয়ে আমাকে এই পকেট কমিটির ক্রীড়া বিষয়ক সম্পাদক করায় আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

 

আপনারা জানেন, নোয়াখালী জেলা পর্যায়ে কর্মরত পেশাদার সাংবাদিকদের নোয়াখালী প্রেসক্লাবের সদস্যভুক্ত করে নোয়াখালী প্রেসক্লাব নির্বাচন ইস্যুতে গত কয়েক বছর ঐক্যবদ্ধ সাংবাদিকদের বিভিন্ন আন্দোলনে আমিও সামনের সারিতে থেকে দাবি জানিয়ে আসছি। আমাদের সকলের দাবির প্রেক্ষিতে ইতিমধ্যে জেলা প্রশাসক নোয়াখালী প্রেসক্লাব নির্বাচনের লক্ষ্যে একটি চুড়ান্ত সদস্য তালিকা প্রস্তুত করেছেন। আসন্ন ঈদুল ফিতরের পরই নোয়াখালী প্রেসক্লাবের নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। প্রেসক্লাবের এই নির্বাচনকে বানচাল করার লক্ষ্যে একটি মহল ষড়যন্তমূলকভাবে এই ধরনের ভুয়া, পকেট কমিটি তৈরী করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অপপ্রচার চালাচ্ছে। নোয়াখালী প্রেসক্লাব নির্বাচনের স্বার্থে আমাদের সকলকে সতর্ক হওয়া উচিৎ বলে মনে করছি। একই সাথে দ্রুত সময়ের মধ্যে নোয়াখালী প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন করার দাবি জানাচ্ছি।

Sharing is caring!