Sharing is caring!

আগামী ডিসেম্বরে মার্কিন যুক্তরাষ্ট্রের নেভাদার লাস ভেগাসে বসতে যাচ্ছে ‘মিসেস ওয়ার্ল্ড ২০২২’। এবারের আস‌রে বাংলাদেশ থেকে অংশ নেবেন মডেল-অভিনেত্রী পিয়া বিপাশা। মিসেস ওয়ার্ল্ডের ওয়েবসাইট ও ফেসবুক পেজে পিয়ার ছবি প্রকাশ ক‌রে এ তথ্য জানা‌নো হ‌য়ে‌ছে।

প্রতিবারের ন্যায় চলতি বছরের ডিসেম্বরে মার্কিন যুক্তরাষ্ট্রের নেভাদার লাস ভেগাসে বসতে যাচ্ছে ‘মিসেস ওয়ার্ল্ড ২০২২’। এবারের আসরে বাংলাদেশ থেকে অংশগ্রহণ করবেন মডেল ও অভিনেত্রী পিয়া বিপাশা। মিসেস ওয়ার্ল্ডের ওয়েবসাইটেও পিয়া বিপাশার অংশগ্রহণের বিষয়টি নিশ্চিত করে তাঁর ছবি প্রকাশ করেছেন আয়োজকেরা। এবারের ‘মিসেস ওয়ার্ল্ড ২০২২’ এর আসরে বিশ্রে ৩০টি দেশ থেকে অংশ নিচ্ছে বিবাহিত নারীরা।

পিয়া বিপাশা বর্তমানে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে অবস্থান করছেন। মিসেস ওয়াল্ডের আসরে অংশগ্রহণের ব্যাপারে পিয়া বলেন, ইনস্টাগ্রামে মিসেস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় অংশ নেওয়ার বিজ্ঞাপন চোখে পড়ে। তাদের দেয়া শর্তের মধ্যে দেখলাম, অংশগ্রহণের জন্য যা যা দরকার, সবই আমার মধ্যে আছে। তখন চিন্তা করলাম, আমিও তো অংশ নিতে পারি। আবেদন করে ফেললাম। কিছুদিন পর আমাকে চূড়ান্ত করে মেইল করে জানিয়েছেন তাঁরা। এর আগে ২০১৯ সালে বাংলাদেশ থেকে এই প্রতিযোগিতায় মুনজারিন মাহবুব অবণী নামে একজন অংশ নিয়েছিলেন। এ নিয়ে দ্বিতীয়বারের মতো কোনো বাঙালি নারী অংশ নিচ্ছেন মিসেস ওয়ার্ল্ডে।

Sharing is caring!