Sharing is caring!

শাকিব-পুজার প্রথম জুটির ‘গলুই’ সিনেমাটি শুটিং এর শুরু থেকেই আলোচনায় রয়েছে। এ ছবির শুটিং এর দৃশ্য, ট্রেলার, গান যাই প্রকাশ পায় তা মুহূর্তেই ভাইরাল হয়ে যায়।
আজ বৃহস্পতিবার টিওটি ফিল্মসের ব্যানারে ‌‘গলুই’ অফিসিয়াল পেজ থেকে প্রকাশ করা হয় পোস্টারটি। বিশাল নদীর মাঝখানে ফুল সজ্জিত নৌকায় গলুইয়ে মাথায় লাল রঙ্গের শাড়ী আর বৌ সাজিয়ে বসে আছেন পূজা আর সেই নৌকা চালাচ্ছেন শাকিব খান।
পুজার বউ সাজিয়ে মুখ বুঝে বসে আছেন মন খারাপ করে। বোঝাই যাচ্ছে বিয়ে কিংবা ফুল সজ্জিত নৌকা থাকলেই মন ভাল নেই দু’জনেরই। হ্যা, এমন বেশেই ‘গলুই’ অফিসিয়াল পোস্টারে দেখা যাচ্ছে দুজনকে। এই সিনেমায় এমন সাসপেন্স শুরু থেকে শেষ পর্যন্ত দেখা যাবে বলে সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন পরিচালক নিজেই। নৌকার দুই মাথায় দুইজন, তাও আবার দুজনেরই মন খারাপ! তা জানার আগ্রহ বাড়িয়ে দিল এ পোস্টারে।
ভিন্নরকমভাবে শাকিব খান-পুজা’র নতুন জুটিকে পোস্টারে একেবারেই প্রথম দেখা গেল। বেশ করে পুজার বিয়ের সাজে নৌকার গলুইয়ে বসে মন খারাপের ভঙ্গিটা বেশ রহস্যজনক মনে হচ্ছে। আর এদিকে মন খারাপ করে নৌকা চালানো অবস্থা পুজার দিকে কষ্টের তাকানোটা সত্যিই রহস্যের।
টিওটি ফিল্মসের প্রযোজনায় ‘গলুই’ ছবিটি পবিত্র ঈদে মুক্তি পাবে। সরকারি অনুদানের ছবিটি পরিচালনা করছেন বাংলাদেশের জনপ্রিয় নির্মাতা এস এ হক অলিক। সহ-প্রযোজক হিসেবে আছেন খোরশেদ আলম খসরু। তবে দ্বিতীয় পোস্টার আসবে ১৬ এপ্রিল (শনিবার) এমনটি পরিচালক সূত্রে জানা যায়।

Sharing is caring!