Sharing is caring!

ঢালিউডের একসময়ের দর্শক নন্দিত নায়ক অমিত হাসানের স্ত্রী বলেছেন, তিনি জেনেশুনেই বিষ পান করেছেন। শনিবার (১৬ এপ্রিল) চিত্রনায়ক সাইমন সাদিক তার ফেসবুক পেজে একটি ভিডিও শেয়ার করেছেন। যেখানে সাইমনের সঙ্গে আলাপকালে স্বামীর প্রসঙ্গে এ কথা বলেন অমিত হাসানের সহধর্মিনী অনন্যা।

অমিত হাসান নায়ক হিসেবে টানা দুই যুগের বেশি সময় অভিনয় করেছেন। তবে বর্তমানে খল-চরিত্রে বেশি দেখা যায় তাকে। ঢাকাই সিনেমার এই অভিনেতা অনেক নায়িকার বিপরীতে অভিনয় করেছেন। চরিত্রের প্রয়োজনে তাদের সঙ্গে বহু রোম্যান্টিক দৃশ্যেও অভিনয় করতে হয়েছে অমিত হাসানকে। পর্দায় নায়িকাদের সঙ্গে স্বামীকে রোম্যান্টিক হতে দেখে কেমন লাগে, এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘জেনে শুনেই বিষ পান করেছি।’

অনন্যা জানান, অমিত হাসানের সবটা তিনি মেনে নিয়েছেন। তাই সেভাবেই চলার চেষ্টা করেন। যাতে কোনো কারণে অমিত অস্বস্তি অনুভব না করেন। তিনি বলেন, আমি চাই ও আমাকে নিয়ে যেন কমফোর্ট ফিল করে। ভয় না পায়। আমার প্রতি ওর বিশ্বাস থাকুক, ওর প্রতিও আমার বিশ্বাস থাকুক। এই বিশ্বাস থেকেই এতবছর সংসার করে আসছি।

ইতোমধ্যে সংসার জীবনের ২৫ বছর পার করেছেন বলেও জানিয়েছেন অনন্যা। খুব অল্প বয়সেই অমিতের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন। তাই প্রথম দিকে অমিত হাসানের শুটিং দেখে খারাপ লাগত। জনপ্রিয় এই অভিনেতা নব্বই দশকেই বিয়ে করে নেন। দীর্ঘ সময় ধরে তারা সুখে সংসার করে যাচ্ছেন। দুই সন্তানকে বড় করে তুলেছেন। সিনেমা অঙ্গনে অন্যতম সফল দম্পতি তারা।

Sharing is caring!