দেশবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন দৈনিক জনতার বাংলার প্রধান সম্পাদক

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : সোমবার, ২ মে, ২০২২

নিজস্ব প্রতিবেদক:

দীর্ঘ এক মাসের সিয়াম সাধনার পর আসছে মুসলিম উম্মাহর সবচেয়ে বড় গুরুত্বপূর্ণ ধর্মীয় উৎসব আনন্দময় পবিত্র ঈদুল ফিতর। দেশ-বিদেশের সর্বস্তরের মুসলিম উম্মাহকে পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন,

সাংবাদিক এম.মনির হোসেন, প্রধান সম্পাদক, দৈনিক জনতার বাংলা।

 

এক শুভেচ্ছা বার্তায়,তিনি দেশের বিভিন্ন জেলা, উপজেলাসহ দেশ ও দেশের বাইরের সবাইকে পবিত্র ঈদ-উল-ফিতরের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান। তিনি সকলের অব্যাহত সুখ, শান্তি সমৃদ্ধি ও কল্যাণ কামনা করেন।

 

মাসব্যাপী পবিত্র সিয়াম সাধনার পর মুসলমানদের জীবনে অনাবিল শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে ঈদ-উল-ফিতর আর ঈদ-উল-ফিতরের উৎসব মুসলমানদের নিবিড় ভ্রাতৃত্ববোধে উদ্বুদ্ধ করে।

সকল সামাজিক ভেদাভেদ ভুলে গিয়ে, মুসলমানরা এক কাতারে দাঁড়িয়ে ঈদের আনন্দ নিজেরাই ভাগ করে নেয়। তাই ঈদ-উল-ফিতরের শিক্ষা নিয়ে আমাদের অঙ্গীকার হোক সকল হিংসা, বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ঐক্যবদ্ধ ও ভালোবাসাপূর্ণ সমাজ এবং দেশ গঠনের জন্য একযোগে কাজ করা। এই পবিত্র দিনে দেশের প্রতিটি গৃহে প্রবাহিত হোক শান্তির অমিয় ধারা।

 

সবার জীবনে ঈদ নিয়ে আসুক সমৃদ্ধি, ভালোবাসা ও প্রেম। সবাইকে ঈদের আগাম শুভেচ্ছা! সকল ভেদাভেদ ভুলে গিয়ে, এই ঈদের আনন্দ মধুময় করতে একে অপরের প্রতি সহনশীলতা সম্প্রীতি গড়ে তুলি। ঈদ সবার জন্য নিয়ে আসুক শান্তিময় ভালোবাসা ।

 

সামাজিক দুরত্ব, নিরাপদ স্বাস্থ্য বিধি ও সরকারী বিধিবিধান মেনে ঈদ পালন করুন।

সবাইকে অগ্রিম “ঈদ মোবারক”

শুভেচ্ছান্তে
এম.মনির হোসেন
প্রধান সম্পাদক
দৈনিক জনতার বাংলা।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১