Sharing is caring!

সেনবাগ, (নোয়াখালী) প্রতিনিধি:

 

নোয়াখালীর সেনবাগ উপজেলার নবীপুর ইউনিয়নে আম পাড়াকে কেন্দ্র করে মো ইউছুফ (৩২) নামে এক সৌদি প্রবাসীকে ছুরিকাঘাতে হত্যা করেছে একই বাড়ির লোকজন। হামলাকারীদের ছুরিকাঘাতে আহত হয়েছে ইউছুফের ভাই কবির হোসেন (৪৫)। এ ঘটনায় তাৎক্ষণিক অভিযান চালিয়ে নূর নবী, সোহেল ও রুবেল নামের তিনজনকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে বিষ্ণপুর গ্রামে এঘটনা ঘটে। নিহত মো: ইউছুফ ওই গ্রামের শরীয়ত উল্যার ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, ইউছুফদের সাথে জায়গা জমি নিয়ে তাদের একই বাড়ির চাচা নূর নবীদের সাথে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। স্থানীয়ভাবে বিষয়টি একাধিকবার সমাধারে চেষ্টা করা হয়। বৃহস্পতিবার বিকেলে নূর নবীর ছেলে সোহেল ও রুবেল বিরোধকৃত জায়গায় থাকা একটি গাছ থেকে আম পাড়েন। এনিয়ে তাদের সাথে ইউছুফের বাকবির্তক হয়। এর জের ধরে রাত সাড়ে ১০টার দিকে নিজেদের বাড়িতে চাচা নূর নবী চাচাতো ভাই সোহেল ও রুবেলের সাথে ইউছুফ ও কবির হোসেনের পুনঃরায় বাকবির্তক হয়। এক পর্যায়ে তাদের ওপর অর্তকিত হামলা চালিয়ে দুই জনকে ছুরিকাঘাত করে জখম করে নূর নবী, সোহেল ও রুবেল। পরে পরিবারের লোকজন আহত কবির ও ইউছুফকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ইউছুফকে মৃত ঘোষণা করেন। আহত কবির হাসপাতালে চিকিৎসাধিন রয়েছেন।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন বলেন, ঘটনার পর অভিযুক্ত তিনজনকে আটক করা হয়েছে। এ ঘটনায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Sharing is caring!