শিরোনাম:
২১ বছর বয়সে শিশুর মত, আকৃতিও দমাতে পারেনি সোনিয়াকে মাটির গাড়ির যন্ত্রণায় অতিষ্ঠ এলাকা বাসি, নিরব ভূমিকায় প্রশাসন নোয়াখালীতে ২টি পরিত্যক্ত গ্রেনেড উদ্ধার কবিরহাটে রোহিঙ্গা তরুণ আটক সুবর্ণচরে বার্ষিক ক্রিড়া, সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত কবিরহাটে আলোচিত খুন ও ডাকাতি মামলার আসামি গ্রেপ্তার আফ্রিকায় নিজ দোকানের সামনে নোয়াখালীর যুবককে গুলি করে হত্যা মাদরাসায় ছাত্রকে বলৎকার, শিক্ষকের বিরুদ্ধে সুধারাম থানায় মামলা এসএসসি পরীক্ষায় স্ত্রীকে নকল সরবরাহ, স্বামীর ২ বছরের কারাদন্ড মাটিবাহী ট্রাক্টর চাপায় মাদরাসা ছাত্রের মৃত্যু, চেয়ারম্যানের দফারফার চেষ্টা

কোম্পানীগঞ্জের বসুরহাট পৌরসভার ৮৬ কোটি টাকার বাজেট ঘোষণা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বুধবার, ৮ জুন, ২০২২

নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভার ২০২২-২০২৩ অর্থ বছরের বাজেট ঘোষণা করা হয়েছে।

বুধবার (৮ জুন) বিকেল ৩টায় পৌরসভা কার্যালয়ে ৮৬ কোটি ৯১ লাখ ২১ হাজার ৫০৪ টাকার প্রস্তাবিত বাজেট ঘোষণা করেন পৌর মেয়র আবদুল কাদের মির্জা।

 

বাজেটে রাজস্ব আয় প্রস্তাব করা হয়েছে ২৫ কোটি ২০ লাখ ৫০ হাজার টাকা, উন্নয়ন অনুদান সাড়ে ৫৬ কোটি ৫০ লাখ টাকা, মূলধন হিসাব ৫০ লাখ টাকা ও প্রারম্ভিক জের ধরা হয়েছে ৪ কোটি ৭০ লাখ ৭১ হাজার ৫০৪ টাকা।

 

এছাড়া ব্যয়ের খাতে রাজস্ব ব্যয় ২৬ কোটি ৬ লাখ ২০ হাজার ২৮ টাকা, উন্নয়ন ব্যয় ৫৬ কোটি ৫০ লাখ টাকা, মূলধন ব্যয় ৬০ লাখ টাকা ও সমাপনী জের ধরা হয়েছে ৩ কোটি ৭৫ লাখ ১ হাজার ৪৭৬ টাকা।

 

এ সময় মেয়র ঘোষিত বাজেটকে জনকল্যাণমুখী আখ্যায়িত করে বলেন, এ বাজেট বাস্তবায়ন হলে বসুরহাট পৌরসভা একটি মডেল পৌরসভায় উন্নীত হবে বলে মন্তব্য করেন।

 

এ সময় আরও উপস্থিত ছিলেন, বসুরহাট পৌরসভার সচিব মো.হালিম উল্যাহ, বসুরহাট পৌরসভার প্যানেল মেয়র নুর হোসাইন ফরহাদ, বসুরহাট পৌরসভার কাউন্সিলর এবিএম ছিদ্দিক, মো. নুরনবী সবুজ, প্রেসক্লাব কোম্পানীগঞ্জের সভাপতি হাসান ইমাম রাসেল প্রমুখ।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১