শিরোনাম:
সুবর্ণচর গভর্নমেন্ট এমপ্লয়িজ ফোরামের ঈদ মিলনমেলা অনুষ্ঠিত কোম্পানীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের মিলনমেলা অনুষ্ঠিত প্রেম নিবেদন করে ব্যর্থ হয়ে কিশোরীকে ধর্ষণ, তরুণ গ্রেপ্তার তরুণ নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত-৩ সৌদির সঙ্গে মিল রেখেই ঈদ উদযাপন করলেন নোয়াখালীর ৪ গ্রামের মানুষ ঘুরতে গিয়ে লাশ হলো শিহাব, মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তরুণের মৃত্যু স্ত্রীর মৃত্যুর সংবাদ শোনার এক ঘন্টা পর স্বামীর মৃত্যু প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ, শ্রীঘরে ইউপি মেম্বারসহ – ৩ বাতাসে ছড়াচ্ছে দুর্গন্ধ, ডোবায় মিলল মরদেহ নোয়াখালীর সুবিধাবঞ্চিত শিশুরা পেলো ঈদের নতুন জামা

রাতের আধারে ভোট দিল সেনবাগের শতাধিক নারী ভোটার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বুধবার, ১৫ জুন, ২০২২

নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালীর সেনবাগ উপজেলার ৫ নং অর্জুনতলা ইউনিয়নের একটি ভোট কেন্দ্রে নারী ভোটাররা রাত পর্যন্ত লাইনে দাঁড়িয়ে নিজেদের ভোট প্রয়োগ করেছেন।

 

বুধবার (১৫ জুন) রাত ৯টার দিকে ওই ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের দক্ষিণ গোরকাটা ফোরকানিয়া মাদরাসা কেন্দ্রে বেশ কিছু নারী ভোটারকে রাতে ভোট দিতে দেখা গেছে।

 

জানা যায়, ওই কেন্দ্রে মোট ভোটার ১ হাজার ৩৯৬ জন। এর মধ্যে নারী ৬৮৪ ও পুরুষ ৭১২
জন। কেন্দ্রে পুরুষদের জন্য দুটি বুথ ছিল। নারীদের জন্য একটি বুথ থাকায় এমনটি ঘটেছে। এজন্য সংশ্লিষ্টরা নির্বাচন কর্মকর্তাকেই দায়ী করেছেন।

 

কেন্দ্রটির দায়িত্বে থাকা পুলিশের উপ-পরিদর্শক আবুল ফজল বলেন, সবশেষ রাত ৯টা ১০মিনিটে ভোটগ্রহণ শেষ হয়েছে। পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা থাকায় ভোটগ্রহণে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটে নি।

 

সেনবাগ উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুন নাহার এ বিষয়ে বলেন, নির্বাচন কমিশন থেকে মহিলাদের জন্য মাত্র ১টা বুথ স্থাপন করায় তা আলাদা করা সম্ভব হয়নি। বিকাল ৪টার পরও প্রায় তিন শতাধিক নারী ভোটার লাইনে থাকায় তাদের সবার ভোটগ্রহণ করতে রাত সোয়া ৯টা হয়ে যায়।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০