কোম্পানীগঞ্জে কলেজ ছাত্রীর আত্নহত্যা; পুলিশ গিয়ে উদ্ধার করল ঝুলন্ত লাশ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : মঙ্গলবার, ২১ জুন, ২০২২
প্রবাসী স্বামীকে ভিডিওকলে রেখে স্ত্রীর আত্মহত্যা

নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালীর কোম্পানীগঞ্জে এক কলেজ ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত রওশন আরা আক্তার মিতু (১৯) উপজেলার বসুরহাট পৌরসভার ৮নং ওয়ার্ডের আব্দুল হালিমের মেয়ে।

 

সোমবার দিবাগত রাত ১টার দিকে উপজেলার বসুরহাট পৌরসভার ৮নং ওয়ার্ডের হাজী ছেলামত উল্যার বাড়ি থেকে ওই কলেজ ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ । তবে তাৎক্ষণিক নিহতের পরিবার ও পুলিশ আত্নহত্যার নির্দিষ্ট কোন কারণ জানাতে পারে নি।

 

স্থানীয়রা জানান, মিতু উপজেলার জৈতুন নাহার কাদের মহিলা কলেজ থেকে এইচএসসি পরীক্ষা দেয়। নানার বাড়িতে থেকে লেখা পড়া করত সে। তাঁর মেঝো মামা নাছের তাঁর লেখা পড়ার খরচ বহন করত। সোমবার রাত সাড়ে ১০টার দিকে পরিবারের সদস্যদের অগোচরে নিজ শয়ন কক্ষে গলায় ফাঁস দিয়ে আতœহত্যা করে মিতু। পরে তার ঝুলন্ত লাশ দেখে পরিবারের সদস্যদের চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে আসে।

 

কোম্পানীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মজিবুর রহমান বলেন, খবর পেয়ে তাঁরা ঘটনাস্থলে গিয়ে ঝুলন্ত অবস্থায় মিতুর লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন। মঙ্গলবার সকালে লাশ ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, এটি আত্মহত্যা। বাকিটা তদন্তে বেরিয়ে আসবে। এসআই আরো বলেন, মরদেহের সুরতহাল রিপোর্ট তৈরি করে এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০