Sharing is caring!

নোয়াখালী প্রতিনিধি:

 

 

‘আমার টাকার আমার সেতু, বাংলাদেশের পদ্মা সেতু’ এ স্লোগানে নোয়াখালীর প্রতিটি উপজেলায় সর্বস্তরের মানুষের অংশগ্রহণের মধ্য দিয়ে পদ্মা সেতুর উদ্বোধনী শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকাল ৯টায় জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে জেলা প্রশাসনের উদ্যোগে শহরে এই বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে গিয়ে সংক্ষিপ্ত আলোচনা সভায় অনুষ্ঠিত হয়। পদ্মা সেতুর উদ্বোধন অনুষ্ঠান বড় পর্দায় সরাসরি সম্প্রচারের আয়োজন করা হয়। এছাড়াও জেলার প্রতিটি উপজেলা একযোগে নানা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 

জেলা আওয়ামী লীগ, নোয়াখালী পৌরসভা, জেলা পুলিশ প্রশাসন, নোয়াখালী জিলা স্কুল, নোয়াখালী সরকারি কলেজসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীবৃন্দ ও সরকারি-বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তা কর্মচারীরা খন্ড খন্ড র‌্যালি নিয়ে জেলা প্রশাসনের কার্যালয়ের সামনে এসে একত্রিত হয়।

 

অপর দিকে শনিবার বিকাল ৫ ঘটিকায় কবিরহাট উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে কবিরহাটে সু-বিশাল আানন্দ র‌্যালী ও আালোচনা সভা অনুষ্ঠিত হয়। এছাড়াও উপজেলা প্রশাসন ও থানা প্রশাসনের আয়োজনে আলাদা আলাদা আনন্দ র‌্যালী বের হয়ে কবিরহাট বাজার পদক্ষিন শেষে সংক্ষিপ্ত আলোচনার মাধ্যমে আনন্দ র‌্যালীটি শেষ করা হয়।

 

র‌্যালি ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমান, পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম, জেলা সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার, নোয়াখালী পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক সহিদ উল্যাহ খান সোহেল, জেলা আওয়ামী লীগের যুগ্ম- আহ্বায়ক শিহাব উদ্দিন শাহিন, কবিরহাট উপজেলা আওয়ামীলীগ সভাপতি নুরুল আমিন রুমি, সাধারণ সম্পাদক জহিরুল হক রায়হান, উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতেমা সুলতানা, কবিরহাট থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলামসহ সরকারি-বেসরকারি বিভিন্ন দপ্তরের প্রধানগণ এবং স্থানীয় রাজীনতিক ব্যাক্তিবর্গ।

Sharing is caring!