শিরোনাম:
সুবর্ণচর গভর্নমেন্ট এমপ্লয়িজ ফোরামের ঈদ মিলনমেলা অনুষ্ঠিত কোম্পানীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের মিলনমেলা অনুষ্ঠিত প্রেম নিবেদন করে ব্যর্থ হয়ে কিশোরীকে ধর্ষণ, তরুণ গ্রেপ্তার তরুণ নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত-৩ সৌদির সঙ্গে মিল রেখেই ঈদ উদযাপন করলেন নোয়াখালীর ৪ গ্রামের মানুষ ঘুরতে গিয়ে লাশ হলো শিহাব, মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তরুণের মৃত্যু স্ত্রীর মৃত্যুর সংবাদ শোনার এক ঘন্টা পর স্বামীর মৃত্যু প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ, শ্রীঘরে ইউপি মেম্বারসহ – ৩ বাতাসে ছড়াচ্ছে দুর্গন্ধ, ডোবায় মিলল মরদেহ নোয়াখালীর সুবিধাবঞ্চিত শিশুরা পেলো ঈদের নতুন জামা

বাংলাদেশসহ ১১ দেশ থেকে জাপান ভ্রমণে নিষেধাজ্ঞা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : মঙ্গলবার, ২৬ মে, ২০২০

এনকে বার্তা ডেস্ক::

জাপানে করোনাভাইরাস পরিস্থিতি মোকাবিলায় ঘোষিত জরুরি অবস্থা প্রত্যাহার করে নেওয়া হলেও সীমান্ত নিয়ন্ত্রণ ব্যবস্থা জুন পর্যন্ত চলবে বলে জানিয়েছেন দেশটির প্রধানমন্ত্রী শিনজো আবে।

তারই অংশ হিসেবে জাপানে ভ্রমণ নিষেধাজ্ঞার সময়সীমা বাড়ছে বাংলাদেশসহ ১১টি দেশের জন্য। গতকাল সোমবার শিনজো আবে এ ঘোষণা দেন।

জাপানস টাইমসের প্রতিবেদনে বলা হয়েছে, বাংলাদেশ ছাড়াও এই তালিকায় রয়েছে ভারত, পাকিস্তান, আফগানিস্তান, তাজিকিস্তান, আর্জেন্টিনা, এল সালভাডর, ঘানা, গিনি, কিরগিজ এবং দক্ষিণ আফ্রিকা। এই বাড়তি নিষেধাজ্ঞা ২৯ মে থেকেই কার্যকর হচ্ছে।

শিনজো বলেছেন, জাপানে কভিড-১৯ ছড়িয়ে পরা বন্ধ করতে সীমান্ত নিয়ন্ত্রণের অংশ হিসেবে বাংলাদেশ, ভারত এবং আরও নয়টি দেশ থেকে বেড়ানোর জন্য আসা দর্শনার্থীদের প্রবেশ নিষেধাজ্ঞা বাড়িয়ে দেওয়া হচ্ছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০