জয়পুরহাটে ৮০ বছরের বৃদ্ধা মাকে রাস্তায় ফেলে গেল ছেলে, 

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : মঙ্গলবার, ২৬ মে, ২০২০

এনকে বার্তা ডেস্ক::

বৃদ্ধা মায়ের ভরণ-পোষণের দায়িত্ব না নিয়ে জয়পুরহাটে ছিরাতুন্নেছা নামে ৮০ বছরের এক বৃদ্ধা মাকে রাস্তায় ফেলে রেখে যাওয়ার অভিযোগে ওই বৃদ্ধার ৩ ছেলেকে আটক করেছে পুলিশ। ছিরাতুন্নেছা জয়পুরহাট পৌর শহরের জানিয়ার বাগান এলাকার মৃত নূর মোহাম্মদ মোল্লার স্ত্রী।

ঈদের দিনে রাস্তায় অচল প্রায় বৃদ্ধাকে পরে আহাজারী করতে দেখে স্থানীয়রা ৯৯৯ নাম্বারে ফোন করলে পুলিশ অসহায় বৃদ্ধাকে উদ্ধার করে সোমবার (২৫ মে) রাতে জয়পুরহাট কারিগরী প্রশিক্ষণ কেন্দ্রের সেফ হোমে রেখে আসে।

সোমবার রাতেই বৃদ্ধার পক্ষে তার নাত বৌ শিল্পী আক্তার বাদী হয়ে তার শ্বশুর ও চাচা শ্বশুরের বিরুদ্ধে মামলা করলে বৃদ্ধার তিন ছেলেকে তাদের নিজ বাড়ি থেকে আটক করে পুলিশ। আটককৃতরা হলেন-একই এলাকার আব্দুর রাজ্জাক, মোয়াজ্জেম হোসেন ও মোজ্জামেল হক।

জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহরিয়ার খান জানান, আটককৃতরা কৌশলে তাদের মায়ের নামের সব জমি লিখে নেন, এরপর থেকে ছেলেরা ৮০ বছরের ওই বৃদ্ধা মায়ের ভরণ পোষণে অবহেলা, গালমন্দ, মানষিক নির্যাতনসহ তার প্রতি চরম অমানবিক আচরণ করতে থাকেন।

এক পর্যায়ে মায়ের ভরণ পোষণ কোন ছেলেই আর গ্রহণ করবেন না বলে সোমবার সকালে জয়পুরহাট-আক্কেলপুর সড়কের পাশে বৃদ্ধা মা ছিরাতুন্নেছাকে ফেলে রেখে চলে যান তারা। পরে ৯৯৯ নাম্বারে স্থানীয়দের সংবাদের ভিত্তিতে পুলিশ আইনগত ব্যবস্থা গ্রহন করে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০