শিরোনাম:
২১ বছর বয়সে শিশুর মত, আকৃতিও দমাতে পারেনি সোনিয়াকে মাটির গাড়ির যন্ত্রণায় অতিষ্ঠ এলাকা বাসি, নিরব ভূমিকায় প্রশাসন নোয়াখালীতে ২টি পরিত্যক্ত গ্রেনেড উদ্ধার কবিরহাটে রোহিঙ্গা তরুণ আটক সুবর্ণচরে বার্ষিক ক্রিড়া, সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত কবিরহাটে আলোচিত খুন ও ডাকাতি মামলার আসামি গ্রেপ্তার আফ্রিকায় নিজ দোকানের সামনে নোয়াখালীর যুবককে গুলি করে হত্যা মাদরাসায় ছাত্রকে বলৎকার, শিক্ষকের বিরুদ্ধে সুধারাম থানায় মামলা এসএসসি পরীক্ষায় স্ত্রীকে নকল সরবরাহ, স্বামীর ২ বছরের কারাদন্ড মাটিবাহী ট্রাক্টর চাপায় মাদরাসা ছাত্রের মৃত্যু, চেয়ারম্যানের দফারফার চেষ্টা

বিকাশে খোয়া যাওয়া চিকিৎসার টাকা উদ্ধার করে দিলেন ওসি

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : মঙ্গলবার, ৯ আগস্ট, ২০২২

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীর কবিরহাট থানার পুলিশের আন্তরিক প্রচেষ্টায় বিকাশে খোয়া যাওয়া শারীরিক প্রতিবন্ধী এক নারীর চিকিৎসার টাকা উদ্ধার করে ফেরত দিয়েছেন ভুকভোগী ওউ নারীর হাতে।

 

শারীরিক প্রতিবন্ধী নাছরিন আক্তার কবিরহাট পৌরসভার ৬নং ওয়ার্ডের ইন্দ্রপুর গ্রামের মো. গোলাম মাওলার মেয়ে।

 

মঙ্গলবার (৯আগস্ট) সকাল সাড়ে ১০টার দিকে কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম রফিক উদ্ধারকৃত টাকা ওই নারীর হাতে হস্তান্তর করেন।

 

পুলিশ জানায়, শারীরিক প্রতিবন্ধী নাছরিন আক্তারের চিকিৎসার জন্য তার ভাই সাইফুল ইসলাম কিছু দিন আগে কুয়েত থেকে বিকাশের মাধ্যমে ২০হাজার টাকা তার মুঠোফোন নাম্বরে পাঠায়। টাকা গুলো পাঠানোর সময় ভুল করে নাটোরের অজ্ঞাতনামা ব্যক্তির বিকাশ নাম্বারে চলে যায়। টাকা উদ্ধারে ব্যর্থ হয়ে এ ঘটনায় ভুক্তভোগী নারী গত ২ আগস্ট বিকালে কবিরহাট থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।

 

পুলিশ আরও জানায়, জিডির সূত্র ধরে কবিরহাট থানার ওসির তত্ত্বাবধানে ৭ দিনের মধ্যে প্রযুক্তির সহায়তায় টাকা গুলো উদ্ধার করে ওই নারীকে বুঝিয়ে দেয় পুলিশ।

 

এ বিষয়ে জানতে চাইলে নাছরিন আক্তার বলেন, টাকা ফেরত পেয়ে তিনি খুশি। এ ভাবে কাজ করে অসহায় মানুষের পাশে দাঁড়ানো পুলিশের জন্য খুব সম্মানের। ওসি আন্তরিক ভাবে কাজ করেছেন। আমি সংশ্লিষ্ট পুলিশ প্রশাসনের সকলের জন্য দোয়া করি।

 

ঘটনার সত্যতা নিশ্চিত করে কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম বলেন, মানবিক বিবেচনায় দায়িত্ব নিয়ে কাজ করেছি।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১