Sharing is caring!

নোয়াখালী প্রতিনিধি:

 

 

জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে নোয়াখালীর কবিরহাটে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকাল ১০ঘটিকায় কবিরহাট মডেল উচ্চ বিদ্যালয় ও কবিরহাট সরকারী কলেজ থেকে র‌্যালিটি বের হয়ে কবিরহাট বাজারের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে মুজিব চত্বরে শেষ হয়।

 

পরে বেলা ১১টায় উপজেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলা প্রশাসন ও উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

 

উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতেমা সুলতানার সভাতিত্বে র‌্যালি ও আলোচনা সভায় উপজেলা আওয়ামীলীগ সভাপতি নুরুল আমিন রুমি, সাধারণ সম্পাদক জহিরুল হক রায়হান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অমৃত দেবনাথ, করিহাট থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম, পরিদর্শক (তদন্ত) জয়নাল আবেদিন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা ইয়াছ মিন, উপজেলা প্রকৌশলী হরষিৎ কুমার সাহা, উপজেলা ছাত্রলীগ সভাপতি জহিরুল ইসলাম রিয়াদ, সাধারণ সম্পাদক আব্দুল জলিল’সহ বীর মুক্তিযুদ্ধা, উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, সাংবাদিক, স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ এবং মুক্তিযুদ্ধা সন্তান কমান্ড এর নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

এর আগে জাতীয় শোক দিবসের অংশ হিসেবে সকাল ১০টায় কবিরহাট কবিরহাট বঙ্গবন্ধু চত্ত্বরে, সাড়ে ১০টায় শাহাজীরহাটে স্থাপিত মুক্তিযুদ্ধা কমপ্লেক্সে ও ১১টায় উপজেলা চত্ত্বরে নির্মিত জাতীর জনক শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন, উপজেলা প্রশাসন, উপজেলা, থানা প্রশাসন, উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, বীর মুক্তিযুদ্ধা, সাংবাদিক, মুক্তিযুদ্ধা সন্তান কমান্ড কাউন্সিল ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান এর নেতৃবৃন্দরা।

Sharing is caring!