শিরোনাম:
সুবর্ণচর গভর্নমেন্ট এমপ্লয়িজ ফোরামের ঈদ মিলনমেলা অনুষ্ঠিত কোম্পানীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের মিলনমেলা অনুষ্ঠিত প্রেম নিবেদন করে ব্যর্থ হয়ে কিশোরীকে ধর্ষণ, তরুণ গ্রেপ্তার তরুণ নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত-৩ সৌদির সঙ্গে মিল রেখেই ঈদ উদযাপন করলেন নোয়াখালীর ৪ গ্রামের মানুষ ঘুরতে গিয়ে লাশ হলো শিহাব, মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তরুণের মৃত্যু স্ত্রীর মৃত্যুর সংবাদ শোনার এক ঘন্টা পর স্বামীর মৃত্যু প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ, শ্রীঘরে ইউপি মেম্বারসহ – ৩ বাতাসে ছড়াচ্ছে দুর্গন্ধ, ডোবায় মিলল মরদেহ নোয়াখালীর সুবিধাবঞ্চিত শিশুরা পেলো ঈদের নতুন জামা

মোটরসাইকেলে ধাক্কা লাগা নিয়ে বগুড়া সদরে সংঘর্ষে যুবক খুন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : মঙ্গলবার, ২৬ মে, ২০২০

এনকে বার্তা ডেস্ক::

বগুড়া সদর উপজেলায় ঘুড়ি ওড়ানোর সময় মোটরসাইকেলে ধাক্কা লাগার জের ধরে গ্রামবাসীর মারধরে বিটুল (২২) নামে এক যুবক নিহত হয়েছে।

ঈদের দিন সোমবার সন্ধ্যা ৬টায় উপজেলার সাবগ্রাম জিগাতলায় এলাকায় এ ঘটনা ঘটে।

জানা যায়, ঈদের দিন বিকেলে সাবগ্রামের জিগাতলার একদল যুবক ঘুড়ি ওড়াচ্ছিলো। এ সময় পাশের রবিবাড়িয়া গ্রাম থেকে বিটুলসহ তার কয়েকজন বন্ধু সন্ধ্যা ৬টার সময় ৩টি মোটরসাইকেল নিয়ে জিগাতলা গ্রামে যান। এ সময় ঘুড়ি ওড়ানো ছেলেদের একজনের সঙ্গে তাদের মোটরসাইকেলের ধাক্কা লাগে। এতে দু’পক্ষের মধ্যে বাকবিতণ্ডা শুরু হয়।

এক পর্যায়ে বিটুলের এক সহযোগী ঘুড়ি ওড়ানো যুবকদের একজনকে ছুরিকাঘাত করে পালানোর চেষ্টা করে। এ খবর এলাকার পৌঁছলে এলাকার যুবকেরা লাঠি দিয়ে বিটুলসহ তার সঙ্গীদের মারধর করে। এতে বিটুল আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়ে। পরে স্থানীয়রা তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নিলে সন্ধ্যা ৭টায় তার মৃত্যু হয়।

সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম বদিউজ্জামান এ প্রতিবেদক-কে বলেন, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বিটুলের ঘাড়ে আঘাতটি গুরুতর ছিল বলেই তার মৃত্যু হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য শজিমেক হাসপাতাল মর্গে পাঠানো হযেছে। জড়িতদের গ্রেপ্তার অভিযান অব্যহত আছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০