শিরোনাম:
২১ বছর বয়সে শিশুর মত, আকৃতিও দমাতে পারেনি সোনিয়াকে মাটির গাড়ির যন্ত্রণায় অতিষ্ঠ এলাকা বাসি, নিরব ভূমিকায় প্রশাসন নোয়াখালীতে ২টি পরিত্যক্ত গ্রেনেড উদ্ধার কবিরহাটে রোহিঙ্গা তরুণ আটক সুবর্ণচরে বার্ষিক ক্রিড়া, সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত কবিরহাটে আলোচিত খুন ও ডাকাতি মামলার আসামি গ্রেপ্তার আফ্রিকায় নিজ দোকানের সামনে নোয়াখালীর যুবককে গুলি করে হত্যা মাদরাসায় ছাত্রকে বলৎকার, শিক্ষকের বিরুদ্ধে সুধারাম থানায় মামলা এসএসসি পরীক্ষায় স্ত্রীকে নকল সরবরাহ, স্বামীর ২ বছরের কারাদন্ড মাটিবাহী ট্রাক্টর চাপায় মাদরাসা ছাত্রের মৃত্যু, চেয়ারম্যানের দফারফার চেষ্টা

পুলিশের ওপর হামলার ঘটনায় সেনবাগে বিএনপির আরও ৩ নেতাকর্মি গ্রেফতার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বুধবার, ৭ সেপ্টেম্বর, ২০২২

নোয়াখালী প্রতিনিধি:

 

 

নোয়াখালীর সেনবাগে গত ২৯ আগষ্ট বিএনপি ও আওয়ামীলীগের বিক্ষোভ কর্মসূচি চলাকালে উভয় গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া সংঘর্ষ, ভাংচুরের সময় পুলিশের ওপর হামলা, সড়ক অবরোধ ও বিস্ফারক মামলার ঘটনায় জড়িত আরো ৩ বিএনপি নেতাকে গ্রেফতার করেছে সেনবাগ থানা পুলিশ।

 

গ্রেফতারকৃতরা হলো, সেনবাগ উপজেলা বিএনপি সদস্য হুমায়ুন কবির (৪৫) মোহাম্মদপুর ইউনিয়ন যুবদল সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন প্রকাশ রকি (৩২), ও সেনবাগ পৌরসভার ৫ নং ওয়ার্ড যুবদল সভাপতি রিদোয়ান হোসেন (৩০)। বুধবার (৭ সেপ্টেম্বর) ভোরে পুলিশ উপজেলার বিভিন্ন স্থানে পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।

 

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন পাটোয়ারী ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, আসামিদের একই দিন দুপুরে নোয়াখালী চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১