শিরোনাম:
২১ বছর বয়সে শিশুর মত, আকৃতিও দমাতে পারেনি সোনিয়াকে মাটির গাড়ির যন্ত্রণায় অতিষ্ঠ এলাকা বাসি, নিরব ভূমিকায় প্রশাসন নোয়াখালীতে ২টি পরিত্যক্ত গ্রেনেড উদ্ধার কবিরহাটে রোহিঙ্গা তরুণ আটক সুবর্ণচরে বার্ষিক ক্রিড়া, সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত কবিরহাটে আলোচিত খুন ও ডাকাতি মামলার আসামি গ্রেপ্তার আফ্রিকায় নিজ দোকানের সামনে নোয়াখালীর যুবককে গুলি করে হত্যা মাদরাসায় ছাত্রকে বলৎকার, শিক্ষকের বিরুদ্ধে সুধারাম থানায় মামলা এসএসসি পরীক্ষায় স্ত্রীকে নকল সরবরাহ, স্বামীর ২ বছরের কারাদন্ড মাটিবাহী ট্রাক্টর চাপায় মাদরাসা ছাত্রের মৃত্যু, চেয়ারম্যানের দফারফার চেষ্টা

প্রধানমন্ত্রী নিয়ে কটূক্তির দায়ে প্রবাসী যুবকের বিরুদ্ধে থানায় অভিযোগ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বুধবার, ৭ সেপ্টেম্বর, ২০২২

নোয়াখালী প্রতিনিধি:

 

 

নোয়াখালীর কোম্পানীগঞ্জে প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তির অভিযোগে এক দক্ষিণ আফ্রিকা প্রবাসীর বিরুদ্ধে কোম্পানীগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

 

অভিযুক্ত প্রবাসী যুবকের নাম মো. সাইফুল ইসলাম (৩৮) সে উপজেলার চরপার্বতী ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মো. রফিক ওরফে ডুবাইওয়ালা রফিকের ছেলে এবং দক্ষিণ আফ্রিকা প্রবাসী।

 

বুধবার (৭ সেপ্টেম্বর) সকালে কোম্পানীগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের প্রচার সম্পাদক কার্তিক মজুমদার বাদী হয়ে এ অভিযোগ দায়ের করেন।

লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, অভিযুক্ত সাইফুল বর্তমানে দক্ষিণ আফ্রিকায় অবস্থান করছে। সেখান থেকে সে তার ব্যক্তিগত আক্রোশে ফেসবুকে বিভিন্ন মিথ্যা বানোয়াট পোস্ট করে মানুষের সম্মানহানি করে আসছে। এ ধারাবাহিকতায় গতকাল মঙ্গলবার ৬ সেপ্টেম্বর রাত ৮টার দিকে অভিযুক্ত সাইফুল তার নিজের ফেসবুক আইডি থেকে বাংলাদেশের বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে কুরুচিপূর্ণ মন্তব্য ও কটূক্তি করে প্রধানমন্ত্রীকে দেশ ও জাতীর কাছে হেয় প্রতিপন্ন ও সম্মান হানির চেষ্টা করে।

 

কোম্পানীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) এ এস এম মিজানুর রহমান বলেন, এ ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। বিষয়টি আমরা খতিয়ে দেখছি।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১