শিরোনাম:
সুবর্ণচর গভর্নমেন্ট এমপ্লয়িজ ফোরামের ঈদ মিলনমেলা অনুষ্ঠিত কোম্পানীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের মিলনমেলা অনুষ্ঠিত প্রেম নিবেদন করে ব্যর্থ হয়ে কিশোরীকে ধর্ষণ, তরুণ গ্রেপ্তার তরুণ নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত-৩ সৌদির সঙ্গে মিল রেখেই ঈদ উদযাপন করলেন নোয়াখালীর ৪ গ্রামের মানুষ ঘুরতে গিয়ে লাশ হলো শিহাব, মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তরুণের মৃত্যু স্ত্রীর মৃত্যুর সংবাদ শোনার এক ঘন্টা পর স্বামীর মৃত্যু প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ, শ্রীঘরে ইউপি মেম্বারসহ – ৩ বাতাসে ছড়াচ্ছে দুর্গন্ধ, ডোবায় মিলল মরদেহ নোয়াখালীর সুবিধাবঞ্চিত শিশুরা পেলো ঈদের নতুন জামা

ডিবি পুলিশের অভিযানে গাঁজাসহ গ্রেফতার-২

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শুক্রবার, ১৬ সেপ্টেম্বর, ২০২২

নোয়াখালী প্রতিনিধি:

 

 

নোয়াখালীতে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)র বিশেষ অভিযানে একাধিক মামলার আসামি দুই মাদক কারবারিকে মাদকসহ গ্রেফতার করা হয়েছে।

 

গ্রেফতারকৃতরা হলো, বেগমগঞ্জ উপজেলার লক্ষীনারায়ন পুরের কামলাবারী এলাকার বাসিন্দা মো. শাহজাহান ওরফে নবাব (৪৮) ও মো. শাহজালাল ওরফে সোহাগ (৩৫)।

 

বুধবার (১৫ সেপ্টেম্বর) বিকাল পৌনে চারটার দিকে বেগমগঞ্জের লক্ষীনারায়নপুরের কামলাবারী এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

এসব তথ্য নিশ্চিত করে নোয়াখালী পুলিশ সুপার (এসপি) মো.শহীদুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশ অভিযান চালিয়ে ওই দুই মাদক কারবারি গ্রেফতার করে। এসময় তাদের নিকট থেকে ৫৫০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। তারা উভয়ই একাধিক মামলার আসামি।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০