করোনায আক্রান্ত চসিক কাউন্সিলরের মৃত্যু

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বুধবার, ২৭ মে, ২০২০

এনকে বার্তা ডেস্ক::

নভেল করোনাভাইরাসে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন চট্টগ্রাম সিটি করপোরেশনের ৩০ নম্বর পূর্ব মাদারবাড়ি ওয়ার্ড কাউন্সিলর মাজহারুল ইসলাম চৌধুরী মৃত্যুবরণ করেছেন। মঙ্গলবার রাত ৯টার দিকে ঢাকার আনোয়ার খান মডার্ন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন তিনি। বিষয়টি নিশ্চিত করেন চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন।

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের কাউন্সিলর নাজমুল হক ডিউক জানান, ৮-১০ দিন আগে অসুস্থ হয়ে পড়লে কাউন্সিলর মাজহারুল ইসলাম চৌধুরীকে চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় করোনা উপসর্গ দেখা দিলে তার নমুনা পরীক্ষা করা হয়। চট্টগ্রামের নমুনা পরীক্ষায় তাঁর রিপোর্ট নেগেটিভ আসলে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাওয়া হয় তাকে। তবে ঢাকায় করোনা রিপোর্ট পজেটিভ আসে মাজহারুলের।

মাজহারুল ইসলাম চৌধুরী সদরঘাট থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। তিনি চট্টগ্রাম চেম্বারের পরিচালক ছাড়াও নানা গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেন।

এদিকে চট্টগ্রাম সিটি করপোরেশনের ৩০ নম্বর পূর্ব মাদারবাড়ি ওয়ার্ড কাউন্সিলর মাজহারুল ইসলাম চৌধুরীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১