Sharing is caring!

নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালী সুবর্ণচরে মিনি ক্যাসিনো থেকে জুয়া খেলা অবস্থায় জুয়াড়িদের ৬টি মোটরসাইকেল আটক করেছে পুলিশ। স্থানীয়দের দাবি, ওই সময় জুয়া খেলার সরঞ্জামসহ নগদ বেশ কিছু টাকা জব্দ করেছে বলে জানা যায়।

 

বুধবার (১৯ অক্টোবর) বিকালে এ আটকের ঘটনাটি নিশ্চিত করে চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেব গ্রিয় দাশ। এর আগে গতকাল সন্ধ্যা ৭ টার দিকে চরজব্বর থানার ওসি (তদন্ত) জয়নাল আবেদিনের নেতৃত্বে চরবাটা ইউনিয়নের আলা উদ্দিন মিয়ার পজেক্ট থেকে এসব মোটরসাইকেল আটক করা হয়।

 

স্থানীয় সূত্রে জানা যায়, দীর্ঘদিন থেকে বিএডিসি সংলগ্ন সরকারি খাস জমির একটি বাগানে ওই এলাকার স্থানীয় কিছু প্রভাবশালীর ছত্রছায়ায় চলে এ ক্যাসিনো। তারা অভিযোগ করে আরও বলেন, যারা এ ধরনের জুয়া ও বিভিন্ন অনৈতিক কাজের সাথে জড়িত তাদেরকে চিহ্নিত করে দ্রুত আইনের আওতায় এনে আইনগত ব্যবস্থা নেয়ার জোর দাবী জানান। স্থানীয় সূত্রে আরো জানা যায়, ওসি (তদন্ত) জয়নালের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান গিয়ে কাউকে না পেয়ে সেখানে অবস্থানরত গাড়ি গুলো থানায় নিয়ে আসা হয়।

 

চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেব প্রিয় দাশ জানান, আটক মোটরসাইকেল গুলো জুয়াড়িদের কিনা তা নিশ্চিত নয়। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। তবে ৬টি মোটরসাইকেল ছাড়া আর কিছু জব্দ করা হয়নি বলে জানান তিনি।

Sharing is caring!