Sharing is caring!

দিলীপ কুমার দাস, ময়মনসিংহ:

 

ময়মনসিংহের গৌরীপুরের উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) হাসান মারুফের বদলী জনিত কারণে এক বিদায়ী সংবর্ধনার আয়োজন করেন অফিসার্স ক্লাব।

 

বুধবার (২১ ডিসেম্বর) সন্ধ্যায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিব ডিজিটাল শিক্ষা ভবনের সভাকক্ষে এই বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

 

বিদায়ী ইউএনও হাসান মারুফের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ মোফাজ্জল হোসেন খান , মহিলা ভাইস চেয়ারম্যান সালমা আক্তার রুবি, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ লুৎফুন্নাহার, প্রাণিসম্পদ অফিসার ড. নাজিমুল ইসলাম , স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ ইকবাল আহমেদ নাসের, থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মাহমুদুল হাসান, প্রেস ক্লাবের নবনির্বাচিত সভাপতি ইকবাল হোসেন জুয়েল ও সাধারণ সম্পাদক আবু কাউসার চৌধুরী রন্টি প্রমুখ।

 

বিদায়ী ইউএনও হাসান মারুফ গৌরীপুর থেকে নৌ পরিবহন মন্ত্রণালয়ে বদলী হয়ে যাচ্ছেন। জানা গেছে, গৌরীপুর উপজেলায় ইউএনও’ হয়ে আসবেন ধোবাউড়া উপজেলা হতে নির্বাহী অফিসার মিসেস ফৌজিয়া নাজনীন। পরে উপজেলা লেডিস ক্লাব হতে বিদায় সংবর্ধনা দেয়া হয় লেডিস ক্লাবের সভানেত্রী ও ইউএনও সহধর্মিণী নুসরাত মারুফকে।

Sharing is caring!