মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ গেল ব্যবসায়ীর

Sharing is caring!

দিলীপ কুমার দাস, ময়মনসিংহ:

 

 

টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় মামা-ভাগ্নেসহ তিনজনের মৃত্যু হয়েছে। শুক্রবার (২৩ ডিসেম্বর) সকালে সখীপুর উপজেলার বাটাজোর সড়কের পাথার পুরাতন বাজার এলাকায় ও ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের আনালিয়াবাড়ী এলাকায় দুর্ঘটনা দুটি ঘটে।

 

নিহতদের মধ্যে উপজেলার ইছাপুর এলাকার ওয়াহেদ আলীর ছেলে মো. মাছুদ (২৫) ও একই গ্রামের আ. সালামের ছেলে সাকিবের (২০) পরিচয় মিলেছে।

 

সখীপুর থানার এসআই মো. মনির বলেন, তারা সকালে বাড়ি থেকে মোটর সাইকেল যোগে বাটাজোড় বাজারে নিজেদের দোকানে যাচ্ছিলেন। পথে একটি ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। ঘটনাস্থলেই দুজন মারা যান। ট্রাকের চালক ও সহকারী পালিয়ে গেলেও ট্রাকটি আটক করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে তাদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

 

এদিকে বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার ওসি শফিকুল ইসলাম বলেন, উত্তরবঙ্গ থেকে ছেড়ে আসা সেবা লাইনের একটি বাস ঢাকার দিকে যাচ্ছিল। অপর দিকে এলেঙ্গা থেকে মোটরসাইকেলযোগে অজ্ঞাতনামা এক ব্যক্তি বঙ্গবন্ধু সেতুর দিকে যাচ্ছিলেন। এ সময় বাসটি মোটরসাইকেলটিকে চাপা দেয়। ঘটনাস্থলেই আরোহী মারা যান।

 

তিনি আরও বলেন, নিহতের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। পেলে আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। বাসটি আটক করে থানায় আনা হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

Sharing is caring!