শিরোনাম:
উন্মুক্ত পার্কের দাবীতে মানববন্ধন-সমাবেশ ও স্মারকলিপি প্রদান বাড়ির সীমানায় ময়লা ফেলার বিরোধে প্রাণ গেল বৃদ্ধের বিএনপিকে উপজেলা নির্বাচনে না আসলে ভুলের খেসারত দিতে হবে: সেতুমন্ত্রী কাদের ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ, মৃতের সংখ্যা বেড়ে-৩ নোয়াখালীতে ইনডেক্স ল্যাবরেটরীজ (আয়ু) সায়েন্টিফিক সেমিনার অনুষ্ঠিত যে ভাবে হাফেজ হলেন দুই ভাই, ৭ মাসে হাফেজ হলেন ১১ বছর বয়সী মাহির মৃত্যু দন্ডপ্রাপ্ত আসামি ঢাকা থেকে গ্রেপ্তার মফিজ উল্লাহ স্মৃতি মেধা বৃত্তি পরীক্ষার শিক্ষার্থীদের মাঝে সনদ ও নগদ অর্থ বিতরন ডাকাতি প্রস্তুতিকালে সুবর্ণচরে অস্ত্রসহ গ্রেপ্তার ৯ ডাকাত ভোটের রাতে গৃহবধূকে দলবদ্ধ ধর্ষণ, গ্রেপ্তার যাবজ্জীব সাজাপ্রাপ্ত আসামি

নোবিপ্রবির নতুন কোষাধ্যক্ষ হলেন বাহাদুর

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শুক্রবার, ১৭ মার্চ, ২০২৩
নোবিপ্রবির রতুন কোষাধ্যক্ষ হলেন বাহাদুর

নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) নতুন কোষাধ্যক্ষ হিসেবে নিয়োগ পেয়েছেন এপ্লাইড কেমিস্ট্রি এন্ড কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের চেয়ারম্যান, শিক্ষা বিজ্ঞান অনুষদের ডিন এবং শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর।

 

বৃহস্পতিবার (১৬মার্চ) উপসচিব মোছা. রোখছানা বেগম স্বাক্ষরিত শিক্ষা মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে এই তথ্য জানানো হয়।

 

প্রজ্ঞাপনে বলা হয়েছে, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) ২০০১ এর ধারা ১৩ (১) অনুযায়ী অধ্যাপক অধ্যাপক ড নেওয়াজ মোহাম্মদ বাহাদুরকে কোষাধ্যক্ষ পদে চার বছরের জন্য শর্তসাপেক্ষে নিয়োগ দেওয়া হয়েছে।

 

শর্তসমূহ গুলো হলো, (ক) কোষাধ্যক্ষ হিসেবে তার নিয়োগের মেয়াদ যোগদানের তারিখ হতে চার বছর হবে। (খ) মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ, শিক্ষা মন্ত্রণালয় কর্তৃক গত ২৭, ১৯,২০২০ খ্রিষ্টাব্দ তারিখে জারিকৃত ২৬৭ নম্বর প্রজ্ঞাপন অনুসারে তিনি মাসিক সম্মানি প্রাপ্য হবেন। (গ) তিনি বিধি অনুযায়ী পদসংশ্লিষ্ট অন্যান্য সুবিধা ভোগ করবেন। (ঘ) নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় আইন, ২০০৯ এর ধারা ১৩ উপধারা (৩) (৪) (৫) (৬) ও (৭) অনুসারে ট্রেজারারের দায়িত্ব পালন করবেন এবং মহামান্য রাষ্ট্রপতি ও চ্যান্সেলর প্রয়োজন মনে করলে যে কোনো সময় এ নিয়োগ বাতিল করতে পারবেন।

 

সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর বলেন, আমার কাছে নোবিপ্রবি একটি পরিবার। বিশ্ববিদ্যালয়ের প্রথম দিন থেকে পরিবারটির উন্নয়নে কাজ করে যাচ্ছি। আগামী দিনেও আমি সৎ ও নিষ্ঠার সঙ্গে সকলকে নিয়ে বিশ্ববিদ্যালয়ের উন্নয়নে কাজ করে যেতে চাই।

 

বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ হওয়ায় উপাচার্য অধ্যাপক ড. মো. দিদার-উল-আলম, উপ-উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ আব্দুল বাকী, নোবিপ্রবির শিক্ষক-শিক্ষার্থী এবং কর্মকর্তা-কর্মচারী সহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও সেচ্ছাসেবী সংগঠন তাকে শুভেচ্ছা জানিয়েছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯