যৌতুকের দাবিতে গৃহবধূকে হত্যার অভিযোগ, পলাতক স্বামী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : মঙ্গলবার, ২১ মার্চ, ২০২৩
প্রবাসী স্বামীকে ভিডিওকলে রেখে স্ত্রীর আত্মহত্যা

নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালীর কোম্পানীগঞ্জে যৌতুকের জন্য এক গৃহবধূকে হত্যার অভিযোগ উঠেছে। ঘটনার পর থেকেই পলাতক রয়েছেন নিহতের স্বামী মমিনুল হক।

 

নিহত গৃহবধূর নাম বিবি কুলসুম আখি (২২)। সে ফেনীর দাগনভূঞা উপজেলার মাতুভূঞা ইউনিয়নের ৭নং ওয়ার্ডের শাহ আকবর ফকির বাড়ির মোহাম্মদ ইউনুস ওরফে দুলালের মেয়ে।

মঙ্গলবার (২১ মার্চ) দুপুর ১টার দিকে পুলিশ এই মরদেহ উদ্ধার করে। এর আগে, একই দিন সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার চরপার্বতী ইউনিয়নের ৫নং ওয়ার্ডের দায়েম উল্যাহ মৌলভী বাড়িতে এ ঘটনা ঘটে।

 

নিহতের পিতা দুলাল অভিযোগ করে বলেন, প্রায় আড়াই বছর আগে পারিবারিক ভাবে কোম্পানীগঞ্জ উপজেলার চরপার্বতী ইউনিয়নের দায়েম উল্যাহ মৌলভী বাড়ির মমিনুল হকের সাথে তার মেয়ের বিয়ে হয়। এরপর বিভিন্ন সময় শ্বশুরের পরিবারের কাছ থেকে সে দুই লক্ষ টাকা নগদ আদায় করেন। একপর্যায়ে শ্বশুরের পরিবারের কাছে তার টাকা চাওয়ার আবদার বাড়তে থাকে। এ নিয়ে তার সাথে আমাদের দূরত্ব সৃষ্টি হয়। এরপরও সে আমার মেয়েকে টাকার জন্য চাপ সৃষ্টি করত। একপর্যায়ে আমার মেয়ের সাথে তার পারিবারিক কলহ দেখা দেয়। শেষ পর্যন্ত যৌতুকের জন্য আমার মেয়েকে হত্যা করে লাশ ঝুলিয়ে রাখে।

 

কোম্পানীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মেহেদী হাসান বলেন, খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় এনে রাখে। আগামীকাল বুধবার সকালে মরদেহ ময়না তদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে। অপর এক প্রশ্নের জবাবে এ পুলিশ কর্মকর্তা বলেন, প্রাথমিক ভাবে মনে হচ্ছে এটি আত্মহত্যা।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০