ময়মনসিংহে ৬শ পরিবারের হাতে প্রবাসীর ঈদ উপহার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : রবিবার, ২ এপ্রিল, ২০২৩
ময়মনসিংহে ৬শ পরিবারের হাতে প্রবাসীর ঈদ উপহার

দিলীপ কুমার দাস, ময়মনসিংহ:

 

ময়মনসিংহ সদর উপজেলার চুরখাই এলাকায় অসহায় দুঃস্থ মানুষদের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করতে ঈদ উপহার হিসেবে ৬ শতাধিক গরীব, অসহায়, হতদরিদ্র নারী-পুরুষের মাঝে নগদ অর্থ বিতরন করেছেন শেখ বাদশা মিয়া নামে এক সৌদি প্রবাসী। ঈদ উপহারের নগদ টাকা হাতে পেয়ে খুশী হতদরিদ্র পরিবার গুলো।

 

রবিবার (২ এপ্রিল ) দুপুরে সদর উপজেলার ১২ নং ভাবখালী ইউনিয়নের চুরখাই নামাপাড়া এলাকায় এ টাকা বিতরণ করা হয়। এ সময় সৌদি প্রবাসী শেখ বাদশা মিয়ার সহধর্মীণী মোছাঃ শাহনাজ পারভীন উপস্থিত ৬ শতাধিক নারী-পুরুষের মাঝে নগদ ৫’শ টাকা করে সবার হাতে তুলে দেন। প্রবাশী বাদশা বাংলাদেশ পলিটিক্যাল ইঞ্জিনিয়ার লীগের উপদেষ্টা কমিটির সদস্য ও ময়মনসিংহ সদর উপজেলার ভাবখালী ইউনিয়নের চুরখাই নামাপাড়া গ্রামের বাসিন্দা।

 

এ বিষয়ে শেখ মোহাম্মদ বাদশা মিয়া বলেন, ঈদ মুসলমানদের একটি প্রধান ধর্মীয় উৎসব। এই ঈদ যেন সবার জন্য আনন্দময় হয়। সবাই যেন হাসিমুখে ঈদ উদযাপন করতে পারে তাই আমার এলাকার দুঃস্থ ও অসহায় মানুষদের কাছে ঈদ উপহার সামগ্রী পৌছে দিয়েছি। প্রত্যেকেরই উচিৎ স্ব-স্ব অবস্থান থেকে অসহায় ও দুঃস্থ মানুষদের পাশে থাকা।

 

এদিকে বাদশা মিয়ার দেয়া ঈদ উপহার পেয়ে আনন্দে আত্মহারা হয়ে এসব এলাকার মানুষ বলেন, বাদশা মিয়া একজন জনবান্ধব সমাজ সেবক। তিনি সব সময় সুবিধাবঞ্চিত মানুষের পাশে থাকার চেষ্টা করেন। তার ঈদ উপহার পেয়ে আমরা অনেক আনন্দিত।

 

নগদ অর্থ সামগ্রী বিতরণ পুর্ব মুহুর্তে সৌদী প্রবাসী বাদশা মিয়া ফোনালাপে জানান, বিদেশে বসবাস করলেও আমার মন চায়, এলাকার অসহায়দের জন্য কিছু করার। তাই আমি এলাকার গরীবদের পাশে আছি, থাকবো ইনশাআল্লাহ। তিনি আরও বলেন, বিদেশে বসবাস করলেও আমার জন্মভুমি চুড়খাই নামাপাড়া এলাকার মানুষদের ভুলতে পারি না। তাদের সাথে মিশে থাকতে চাই এবং আমরা যেন প্রতি বছরই রমজান মাসে এলাকার গরীবদের মুখে হাসি ফুটাতে পারি এবং তিনি নিজের ও তার পরিবারের সবার জন্য সকলের কাছে দোয়া কামনা করেন।

 

এসময় উপস্থিত ছিলেন- আলোকিত বাংলাদেশ পত্রিকার জার্নালিস্ট মুঞ্জুরুল হক মুঞ্জু, ইঞ্জিনিয়ার লীগ এর কেন্দ্রীয় প্রতিষ্ঠাতা সভাপতি ইঞ্জিনিয়ার আকাশ হাসান, সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মোঃ রাসেলসহ স্থানীয় রাজনৈতিক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১