শিরোনাম:
২১ বছর বয়সে শিশুর মত, আকৃতিও দমাতে পারেনি সোনিয়াকে মাটির গাড়ির যন্ত্রণায় অতিষ্ঠ এলাকা বাসি, নিরব ভূমিকায় প্রশাসন নোয়াখালীতে ২টি পরিত্যক্ত গ্রেনেড উদ্ধার কবিরহাটে রোহিঙ্গা তরুণ আটক সুবর্ণচরে বার্ষিক ক্রিড়া, সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত কবিরহাটে আলোচিত খুন ও ডাকাতি মামলার আসামি গ্রেপ্তার আফ্রিকায় নিজ দোকানের সামনে নোয়াখালীর যুবককে গুলি করে হত্যা মাদরাসায় ছাত্রকে বলৎকার, শিক্ষকের বিরুদ্ধে সুধারাম থানায় মামলা এসএসসি পরীক্ষায় স্ত্রীকে নকল সরবরাহ, স্বামীর ২ বছরের কারাদন্ড মাটিবাহী ট্রাক্টর চাপায় মাদরাসা ছাত্রের মৃত্যু, চেয়ারম্যানের দফারফার চেষ্টা

অবশেষে রিলিজ হল অজি’র হিপহপ গান “ডার্টি ঢাকা”

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শুক্রবার, ৭ এপ্রিল, ২০২৩
অবশেষে রিলিজ হল অজি’র হিপহপ গান “ডার্টি ঢাকা”

এনকে বার্তা বিনোদন:

 

অবশেষে প্রকাশ পেল হিপহপ গানের উঠতি তারকা অজি’র গান “ডার্টি ঢাকা”। ডাবল বেজ প্রডাকশন থেকে রিলিজ হওয়া, দ্য বিস্টবাজ প্রয়োজিত গানটিতে কন্ঠ দিয়েছেন সময়ের অন্যতম হিপহপ গায়ক অজি। গানটি যৌথভাবে লিখেছেন অজি, ভিএক্সএল এবং নিজাম রাব্বি।

ডার্টি ঢাকা গানটি সম্পর্কে কতৃপক্ষ বলেন গানটি ঢাকা শহরের এক দৈনন্দিন গল্প নিয়ে তৈরী। গানটির লেখায় এই শহরের অন্ধকার গলি এবং কোলাহলপূর্ণ রাস্তা, প্রাত্যহিক জীবন এবং কিছু মানুষের এই শহরের প্রতি আকুতির কথা বলা হয়েছে। গানটির মিউজিক ভিডিও নির্মান করেছেন অভি রহমান। গানটির ভিডিওতে রয়েছে যথেষ্ট নতুনত্ব এবং নির্মানশৈল্প। গানটি ইউটিউবে অজি দ্যা র‌্যাপার চ্যানেলে অবমুক্ত হয়েছে এবং ইতিমধ্যেই গানটি তরুনদের মাঝে সাড়া ফেলছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১