ডায়মন্ডে আগ্রহ বাড়ছে মানুষের-এফবিসিসিআই পরিচালক দিলীপ কুমার আগরওয়ালা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : রবিবার, ৯ এপ্রিল, ২০২৩
ডায়মন্ডে আগ্রহ বাড়ছে মানুষের-এফবিসিসিআই পরিচালক দিলীপ কুমার আগরওয়ালা

নোয়াখালী প্রতিনিধিঃ

 

নোয়াখালীর বেগমগঞ্জের চৌমুহনী মোরশেদ আলম কমপ্লেক্সে ‘ডায়মন্ড ওয়ার্ল্ড’ এর নতুন শো-রুম ও বিক্রয় কেন্দ্রের উদ্বোধন করা হয়েছে। দেশের জুয়েলারী সেক্টরের সর্ববৃহৎ গোল্ড, ডায়মন্ড, প্লাটিনাম গহনা বিক্রয়, বিপণন ও প্রস্তুতকারী প্রতিষ্ঠানটির এটি ৩০তম নিজস্ব শোরুম।

 

রোববার দুপুর দেড়টায় ডায়মন্ড ওয়ার্ল্ড নোয়াখালী শাখার উদ্বোধন করেন, এফবিসিসিআই এর পরিচালক, বাংলাদেশ জুয়েলার্স এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও ডায়মন্ড ওয়ার্ল্ডের ব্যবস্থাপনা পরিচালক দিলীপ কুমার আগরওয়ালা। উদ্বোধনের পর উপস্থিত অতিথিদের নিয়ে প্রতিষ্ঠানটি ঘুরে দেখেন তিনি।

 

উদ্বোধন পরবর্তী সাংবাদিকদের সাথে আলাপকালে দিলীপ কুমার আগরওয়ালা বলেন, বর্তমানে ডায়মন্ডে দেশের মানুষের আগ্রহ বাড়ছে। কারণ ডায়মন্ডের ওপর মানুষকে কোন যাকাত দিতে হয় না। একসময় স্বর্ণ এবং সিলভারের ওপর মানুষের আর্কষণ ছিলো। বর্তমানে ওইগুলোর পাশাপাশি ডায়মন্ডকে ফ্যাশন হিসেবে নিয়েছে বর্তমানপ্রজন্ম। দেশের ডায়মন্ড প্রতিষ্ঠানগুলো অনেক এগিয়েছে, আমারা আশা করি আগামিতে এর প্রসার আরও অনেকগুণ বাড়বে।

 

তিনি আরও বলেন, নোয়াখালীর মানুষদের আগ্রহের কথা বিবেচনা করে এবং তাদের হাতের নাগালে পছন্দের ডায়মন্ড পণ্য নিশ্চিত করতে এ শোরুমটি চালু করা হয়েছে। গ্রাহকদের শতভাগ গুনগতমান ও সেবা নিশ্চিত করতে আমরা কাজ করে যাবো।

 

উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, বেঙ্গল গ্রুপ ও আরটিভির পরিচালক সাইফুল আলম দিপু সহ ডায়মন্ড ওয়ার্ল্ডের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীগণ।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০