শিরোনাম:

সোনাইমুড়ীতে বিপুল পরিমাণ অস্ত্রসহ গ্রেপ্তার-২

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শনিবার, ৩০ মে, ২০২০

নোয়াখালী প্রতিনিধিঃ
নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার নদনা ইউনিয়নে অভিযান চালিয়ে আবু ইউছুফ জাবেদ (২০) ও মো. সাব্বির হোসেন (২২) নামের দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃতরা দুইজন পুলিশ ও যুবলীগ নেতা ইউছুফের ওপর হামলা মামলার আসামী বলে জানিয়েছে পুলিশ।
 
শুক্রবার দিবাগত রাত দেড়টার দিকে শাকতলা এলাকায় গ্রেপ্তারকৃত সাব্বিরের বাড়ীতে অভিযান চালিয়ে অস্ত্রগুলো উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃতরা হচ্ছেন, কালুয়াই গ্রামের সোলায়মানের ছেলে আবু ইউছুফ জাবেদ ও উত্তর শাকতলা গ্রামের জাফর উল্যার ছেলে সাব্বির হোসেন।
পুলিশ জানায়, গত ১৭মে রাতে নদনা বাজারে ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি ইউছুফের ওপর অর্তকিত হামলা চালিয়ে তাকে এলোপাতাড়ি পিটিয়ে ও কুপিয়ে জখম করে সন্ত্রাসীরা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে পুলিশের গাড়ীতেও হামলা করে সন্ত্রাসীরা। এতে পুলিশের ২টি গাড়ী ক্ষতিগ্রস্থ হয় এবং এক পুলিশ সদস্য আহত হয়। ঘটনাস্থল থেকে পুলিশ তিনজনেক আটক করে। পরে এ ঘটনায় পৃথক মামলা দায়ের করা হয়। মামলায় আসামীদের গ্রেপ্তারের জন্য পুলিশের অভিযানের অংশ হিসেবে শুক্রবার বিকালে উত্তর শাকতলা এলাকায় অভিযান চালিয়ে মামলার অন্যতম আসামী জাবেদ ও সাব্বিরকে গ্রেপ্তার করা হয়। পরে তাদের ব্যপক জিজ্ঞাসাবাদে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে রাত দেড়টার দিকে উত্তর শাকতলা সাব্বিরদের রান্না ঘরে অভিযান চালিয়ে ৩টি এলজি, বন্দুকের ১২টি কার্তুজ লোড অবস্থায়, ৫টি চাইনিজ কুড়াল, ১টি তলোয়ার, ৯টি কিরিচ, ২টি বড় ছুরি, ৬টি রামদা ও ১টি ধামা উদ্ধার করা হয়।
সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস সামাদ বিষয়টি নিশ্চিত করে বলেন, অস্ত্র উদ্ধারের ঘটনায় গ্রেপ্তারকৃত আসামীদের বিরুদ্ধে আরও একটি মামলার প্রস্তুতি চলছে। মামলার অপর আসামীদের গ্রেপ্তারের জন্য পুলিশের অভিযান অব্যহত রয়েছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১