নিহত মুক্তি রানীর পরিবারকে সচল রাখতে বোনকে চাকরি দিলেন জেলা প্রশাসক

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : মঙ্গলবার, ৯ মে, ২০২৩
নিহত মুক্তি রানীর পরিবারকে সচল রাখতে বোনকে চাকরি দিলেন জেলা প্রশাসক

দিলীপ কুমার দাস:

 

নেত্রকোণার বারহাট্টা উপজেলায় বখাটের ধারালো অস্ত্রের আঘাতে নিহত মুক্তি রানী বর্মনের বড় বোন নিপা রানী বর্মনকে চাকরি দিলেন জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ। জেলা প্রশাসক কার্যালয়ের নেজারত শাখায় আউট সোর্সিংয়ে তাকে চাকরি দেওয়া হয়েছে।

 

মঙ্গলবার সকালে নেত্রকোনা জেলা প্রশাসক কার্যালয়ে নিহত মুক্তি রানী বর্মনের বড় বোন নিপা রানী বর্মনের হাতে তার নিয়োগপত্র তুলে দেন জেলা প্রশাসক। এসময় নিপা রানী বর্মনের সাথে তার বাবা-মা ছিলেন। নিপা রানী বর্মণ নেত্রকোনা সরকারি কলেজে অধ্যয়নরত ।

 

জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ জানান, নিহত মুক্তি রানী বর্মনের ভাই-বোনরা নিজেদের অসহায় না ভাবে এবং তারা ঠিকমত পড়ালেখা করতে পারে সেই মানবিক দৃষ্টিকোণ থেকেই নিপা রানী বর্মনকে চাকরি দেওয়া হয়েছে।

 

এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. এামুন খন্দকার, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) অনিমেষ সোম, বারহাট্টা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এস এম মাজহারুল ইসলাম প্রমূখ।

 

গত ২ মে নেত্রকোণার বারহাট্টায় স্কুল থেকে ফেরার পথে দশম শ্রেণির ছাত্রী মুক্তি রানী বর্মণকে দা দিয়ে কুপিয়ে হত্যা করে স্থানীয় বখাটে কাওসার (১৯)। পরেরদিন বিকেলে কাওসারকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠায় পুলিশ।

 

চাঞ্চল্যকর এ হত্যাকাণ্ডের ঘটনায় রাজনৈতিক, সামাজিক ও বিভিন্ন সংগঠনের নেতারা মুক্তি রানীর পরিবারকে সমবেদনা জানিয়েছেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১