ময়মনসিংহের হালুয়াঘাটে বোরো সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বৃহস্পতিবার, ১৮ মে, ২০২৩
ময়মনসিংহের হালুয়াঘাটে বোরো সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন

দিলীপ কুমার দাস, ময়মনসিং:

 

ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলায় বোরো মৌসুমে অভ্যন্তরীণ ধান ও চাল সংগ্রহের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। বুধবার সকালে হালুয়াঘাট পৌর শহরের খাদ্য গুদাম চত্বওে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফিতা কেটে ধান ও চাল সংগ্রহের শুভ উদ্বোধন করেন ময়মনসিংহ-১ (হালুয়াঘাট ও ধোবাউড়া) আসনের সংসদ সদস্য জুয়েল আরেং।

 

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাহমুদা হাসান’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সহ-সভাপতি সাবেক অধ্যক্ষ আবদুর রশিদ, সদস্য বীর মুক্তিযোদ্ধা কবিরুল ইসলাম বেগ, উপজেলা কৃষি কর্মকর্তা মো.আব্দুল্লাহ আল মামুন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. দেলোয়ার হোসেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো.আলাল উদ্দিন, হালুয়াঘাট খাদ্য গুদাম কর্মকর্তা সঞ্জয় মোহন দত্ত, নাগলা খাদ্য গুদাম কর্মকর্তা দীপায়ন দত্ত মজুমদার প্রমূখ।

 

অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা যুবলীগ নেতা রেজাউল করিম ইরান তালুকদার। খাদ্য গুদাম কর্মকর্তা সঞ্জয় মোহন দত্ত বলেন, চলতি মৌসুমে ৩০ টাকা কেজিতে ১ হাজার ৮৫৭ মেট্রিক টন ধান, ৪৪ টাকা কেজিতে ৪ হাজার ১০৬ মেট্রিক টন চাল সংগ্রহের লক্ষ্যমাত্রা নির্ধারণ করা হয়েছে। আগামী ৩১ আগস্ট পর্যন্ত অভ্যন্তরীন এই ধান ও চাল সংগ্রহ কার্যক্রম চলবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০