Sharing is caring!

এনকে বার্তা ডেস্ক::

নারায়ণগঞ্জে নতুন করে আরও ১৫২ জনের কোভিড-১৯ পজিটিভ শনাক্ত হয়েছে। যা এখন পর্যন্ত একদিনে সর্বোচ্চ আক্রান্ত। এ নিয়ে জেলায় কভিড-১৯ শনাক্তের সংখ্যা দাঁড়াল ২ হাজার ৬৮৪ জন। এছাড়া জেলায় এখনও পর্যন্ত ৭৭ জন করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। শনিবার (৩০ মে) সকালে নারায়ণগঞ্জ সিভিল সার্জন মুহাম্মদ ইমতিয়াজ এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, ‘নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় (শনিবার সকাল সাড়ে ৮টা পর্যন্ত) ২০৬ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। তাদের মধ্যে ১৫২ জন কোভিড-১৯ পজিটিভ হয়েছে। এ ২৪ ঘণ্টায় নতুন কেউ মারা যাননি, সুস্থ হয়েছেন ১২জন। এছাড়াও শুরু থেকে এখনও পর্যন্ত ১১ হাজার ৩২৫ জনের নমুনা সংগ্রহ করে ২ হাজার ৬৮৪ জন কোভিড-১৯ পজিটিভ শনাক্ত হয়েছে। যার মধ্যে ৭৭ জন মারা গেছে ও ৭৩৬ জন সুস্থ হয়েছে।’

তিনি জানান, নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকায় সব থেকে বেশি আক্রান্ত হয়েছেন। যেখানে ১ হাজার ১১১ জন আক্রান্তের মধ্যে ৫১ জন মারা গেছেন ও সুস্থ হয়েছেন ৪৩৯ জন। সদর উপজেলায় আক্রান্ত ৮৩৫ জনের মধ্যে মারা গেছেন ১৭ জন এবং সুস্থ হয়েছেন ২২৬ জন। রূপগঞ্জ উপজেলায় ৩০৭ জন আক্রান্তের মধ্যে একজন মারা গেছেন ও আট জন সুস্থ হয়েছেন।

তিনি জানান, সোনারগাঁও উপজেলায় ২১৫ জন আক্রান্তের মধ্যে ছয় জন মারা গেছেন ও ২০ জন সুস্থ হয়েছেন। আড়াইহাজার উপজেলায় ১৪০ জন আক্রান্ত হয়ে সুস্থ হয়েছে ৩০ জন। আর বন্দর উপজেলায় ৭৬ জন আক্রান্ত হয়ে দুজন মারা গেছেন ও সুস্থ হয়েছেন ১৩ জন।

Sharing is caring!