শিরোনাম:
২১ বছর বয়সে শিশুর মত, আকৃতিও দমাতে পারেনি সোনিয়াকে মাটির গাড়ির যন্ত্রণায় অতিষ্ঠ এলাকা বাসি, নিরব ভূমিকায় প্রশাসন নোয়াখালীতে ২টি পরিত্যক্ত গ্রেনেড উদ্ধার কবিরহাটে রোহিঙ্গা তরুণ আটক সুবর্ণচরে বার্ষিক ক্রিড়া, সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত কবিরহাটে আলোচিত খুন ও ডাকাতি মামলার আসামি গ্রেপ্তার আফ্রিকায় নিজ দোকানের সামনে নোয়াখালীর যুবককে গুলি করে হত্যা মাদরাসায় ছাত্রকে বলৎকার, শিক্ষকের বিরুদ্ধে সুধারাম থানায় মামলা এসএসসি পরীক্ষায় স্ত্রীকে নকল সরবরাহ, স্বামীর ২ বছরের কারাদন্ড মাটিবাহী ট্রাক্টর চাপায় মাদরাসা ছাত্রের মৃত্যু, চেয়ারম্যানের দফারফার চেষ্টা

ভালুকায় মোটরসাইকেল দুর্ঘটনায় যুবলীগ নেতার মৃত্যু।

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শনিবার, ২৭ মে, ২০২৩
ভালুকায় মোটরসাইকেল দুর্ঘটনায় যুবলীগ নেতার মৃত্যু।

দিলীপ কুমার দাস, ময়মনসিংহ:

 

ময়মনসিংহের ভালুকা পৌরসভার খারুয়ালী এলাকায় অটোরিক্সার সাথে মোটরসাইকেলের সংঘর্ষে উপজেলা যুবলীগের সদস্য সজীব সরকার (৩৮) শুক্রবার রাতে ঢাকার নিউরো সাইন্স হাসপাতালে মারাযান। নিহত সজীব উপজেলার মেদিলা গ্রামের মোখলেছুর রহমানের ছেলে।

 

স্থানীয় সুত্রে জানাযায়, শুক্রবার ভোরে সজীব মোটর সাইকেল নিয়ে ভালুকা বাজারের তার মাছের আড়ৎ এ আসার পথে তার বাসার রাস্তা থেকে পৌর সড়কে ওঠার সময় একটি অটোরিক্সা সাথে সংঘর্ষ হয়।

 

এতে তিনি গুরুতর আহত হন। তাঁকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পর আশঙ্কা জনক অবস্থায় ঢাকা নিউরোসাইন্স হাসপাতালে স্থানান্তর করার পরে রাতে মারাযান।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১