শিরোনাম:
২১ বছর বয়সে শিশুর মত, আকৃতিও দমাতে পারেনি সোনিয়াকে মাটির গাড়ির যন্ত্রণায় অতিষ্ঠ এলাকা বাসি, নিরব ভূমিকায় প্রশাসন নোয়াখালীতে ২টি পরিত্যক্ত গ্রেনেড উদ্ধার কবিরহাটে রোহিঙ্গা তরুণ আটক সুবর্ণচরে বার্ষিক ক্রিড়া, সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত কবিরহাটে আলোচিত খুন ও ডাকাতি মামলার আসামি গ্রেপ্তার আফ্রিকায় নিজ দোকানের সামনে নোয়াখালীর যুবককে গুলি করে হত্যা মাদরাসায় ছাত্রকে বলৎকার, শিক্ষকের বিরুদ্ধে সুধারাম থানায় মামলা এসএসসি পরীক্ষায় স্ত্রীকে নকল সরবরাহ, স্বামীর ২ বছরের কারাদন্ড মাটিবাহী ট্রাক্টর চাপায় মাদরাসা ছাত্রের মৃত্যু, চেয়ারম্যানের দফারফার চেষ্টা

নোয়াখালীতে বিএনপির সমাবেশে সাংবাদিক লাঞ্ছিত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : রবিবার, ২৮ মে, ২০২৩
নোয়াখালীতে বিএনপির সমাবেশে সাংবাদিক লাঞ্ছিত

নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালীতে বিএনপির জনসমাবেশে সংবাদকর্মিদের সাথে অশোভন আচরণ ও শারীরিকভাবে লাঞ্ছিত করার অভিযোগ পাওয়া গেছে।

 

শনিবার (২৭ মে) বিকেলে জেলা শহরের মাইজদীর নোয়াখালী প্রেসক্লাব সড়কে আয়োজিত সমাবেশে প্রধান অতিথি বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরীর বক্তব্য দেওয়ার সময় এ ঘটনা ঘটে। এ ঘটনায় জড়িত তিনজনকে শনাক্ত করেছেন ভুক্তভোগী সংবাদ কর্মিরা।

 

ভুক্তভোগী সাংবাদিকেরা অভিযোগ করে বলেন, সমাবেশের মঞ্চের সামনে সাংবাদিকদের জন্য জায়গা রাখা হলেও নেতা-কর্মিদের কারণে সেখানে দাঁড়াতে পারেননি সংবাদকর্মিলা। প্রধান অতিথির বক্তব্য দেওয়ার আগমুহূর্তে সংবাদকর্মিদের সঙ্গে ধাক্কাধাক্কি শুরু করেন বিএনপির নেতা-কর্মিরা। এ সময় ছবি ও ভিডিও নিতে সমস্যা হওয়ায় নেতা-কর্মিদের ক্যামেরা থেকে সরে দাঁড়ানোর অনুরোধ করলে তারা উপস্থিত সংবাদকর্মিদের ওপর ক্ষিপ্ত হন। একপর্যায়ে সংবাদকর্মিদের ‘আওয়ামী লীগ সরকারের দালাল’ বলে তাদেও দিকে তেড়ে আসেন এবং শারীরিকভাবে লাঞ্ছিত ও ক্যামেরা কেড়ে নেওয়ার চেষ্টা করেন।

 

নোয়াখালী জেলা বিএনপির সভাপতি এ জেড এম গোলাম হায়দার বলেন, আমি বিষয়টি তখন খেয়াল করিনি, পরে শুনেছি। এমন ঘটনা কারও প্রত্যাশিত না। বিষয়টির জন্য আমরা দুঃখিত। বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহানের বাসায় বিষয়টি মীমাংসা করে দেওয়ার কথা।

 

বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান বলেন, এ ঘটনা নিয়ে তিনি জেলার নেতাদের সঙ্গে বসেছেন। দলের কতিপয় অতি উৎসাহী নেতাকর্মি মুঠোফোনে সমাবেশের ভিডিও চিত্র ধারণ করতে গিয়ে ওই ঘটনা ঘটে। এ ঘটনায় জড়িতদের সতর্ক করা হয়েছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১