ত্রিশালে সাংবাদিকদের উপর হামলাকারী সাবেক ছাত্রদল নেতা গ্রেফতার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : মঙ্গলবার, ৩০ মে, ২০২৩
ত্রিশালে সাংবাদিকদের উপর হামলাকারী সাবেক ছাত্রদল নেতা গ্রেফতার

দিলীপ কুমার দাস, ময়মনসিংহ:

 

ময়মনসিংহের ত্রিশালে সাংবাদিকের উপর হামলাকারী উপজেলার সাখুয়া ইউনিয়ন ছাত্রদলের সাবেক সভাপতি মাহমুদুল হাসান বাবুকে ত্রিশাল থানা পুলিশ সোমবার মধ্যরাতে বাবুপুর এলাকা থেকে গ্রেফতার করেছে।

 

ত্রিশাল থানা পুলিশ ও অভিযোগের প্রেক্ষিতে জানাযায়, ত্রিশাল উপজেলা প্রেসক্লাবের সমাজকল্যাণ সম্পাদক ও দৈনিক আজকের দর্পণ পত্রিকার ত্রিশাল প্রতিনিধি সাংবাদিক মোমিন তালুকদার গত ২১ মে সাখুয়া ইউনিয়নের নতুন বাজারে পেশাগত কাজে বের হলে সাখুয়া ইউনিয়ন ছাত্রদলের সাবেক সভাপতি সন্ত্রাসী মাহমুদুল হাসান বাবু তার পিতা দুলাল ফকিরের নির্দেশে সন্ত্রাসী বাহিনী নিয়ে মোমিন তালুকদারের উপর অতর্কিত ভাবে হামলা করে ক্যামেরা ছিনতাই ও তার ছোট ভাই আরিফুর রহমানের ব্যবসা প্রতিষ্ঠানে ব্যাপক ভাংচুর করে নগদ ৬৭ হাজার টাকা নিয়ে যায়। এতে ব্যবসা প্রতিষ্ঠানের এক লাখ টাকার ক্ষতিসাধন করে বাবু গংরা।

 

পরে সাংবাদিক মোমিন তালুকদার ৯৯৯ এ কল করে পুলিশের সহায়তা নিলে ত্রিশাল থানার ওসি মাইন উদ্দিন তাৎক্ষণিক পুলিশ পাঠিয়ে তাকে উদ্ধার করে ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। মোমিন তালুকদার বর্তমানে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

 

পরবর্তীতে ওসি মাইন উদ্দিনের নির্দেশে এস আই মনজুরুল হক ও এ এস আই নজরুল ইসলাম সন্ত্রাসী বাবুকে সোমবার দিবাগত রাতে গ্রেফতার করতে সক্ষম হয় এবং ছিনতাইকৃত ক্যামেরা উদ্ধার করে ও অন্যান্য আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রেখেছে।

 

এ বিষয়ে ত্রিশাল থানার এস আই মঞ্জুরুল হক ও এএসআই নজরুল ইসলাম জানান, ওসি স্যারের নির্দেশে মামলার এজাহার ভুক্ত ১নং আসামী মাহমুদুল হাসান ওরফে বাবুকে সোমবার মধ্যরাতে বাবুপুর এলাকা থেকে গ্রেফতার করে মঙ্গলবার তাকে ময়মনসিংহ বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

 

এ ব্যাপারে ত্রিশাল থানার ওসি মাইন উদ্দিন জানান, এজাহার ভুক্ত অন্যান্য আসামীদের গ্রেপ্তার অভিযান অব্যাহত রয়েছে এবং অতি দ্রুত আসামীদের গ্রেফতার করতে সক্ষম হবো।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০