শিরোনাম:
সুবর্ণচর গভর্নমেন্ট এমপ্লয়িজ ফোরামের ঈদ মিলনমেলা অনুষ্ঠিত কোম্পানীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের মিলনমেলা অনুষ্ঠিত প্রেম নিবেদন করে ব্যর্থ হয়ে কিশোরীকে ধর্ষণ, তরুণ গ্রেপ্তার তরুণ নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত-৩ সৌদির সঙ্গে মিল রেখেই ঈদ উদযাপন করলেন নোয়াখালীর ৪ গ্রামের মানুষ ঘুরতে গিয়ে লাশ হলো শিহাব, মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তরুণের মৃত্যু স্ত্রীর মৃত্যুর সংবাদ শোনার এক ঘন্টা পর স্বামীর মৃত্যু প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ, শ্রীঘরে ইউপি মেম্বারসহ – ৩ বাতাসে ছড়াচ্ছে দুর্গন্ধ, ডোবায় মিলল মরদেহ নোয়াখালীর সুবিধাবঞ্চিত শিশুরা পেলো ঈদের নতুন জামা

গান নিয়ে এলেন প্রবাসী বিজ্ঞানী তারান্নুম

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শনিবার, ৩০ মে, ২০২০

এনকে বার্তা ডেস্ক::

নতুন গান নিয়ে হাজির হলেন অস্ট্রেলিয়া প্রবাসী বাংলাদেশী বিজ্ঞানী ও কণ্ঠশিল্পী ড: তারান্নুম আফরীন। গানের শিরোনাম ‘মনের এক কোণায়’। দ্বৈত এ গানটিতে তার সঙ্গে কণ্ঠ দিয়েছেন সংগীত পরিচালক ও কণ্ঠশিল্পী মাহবুব মিনেল। তারান্নুম আফরীনের কথা ও সুরে গানটির সংগীতায়োজন করেছেন মাহবুব মিনেল।

এই গানটির ভিডিও নির্মিত হয়েছে মেলবোর্নে বাংলাদেশী অধ্যুষিত ওয়েস্টার্ন সবার্ব এর সৌন্দর্য তুলে ধরে। মেলবোর্নের কলা কুশলীরা সীমিত পরিসরে অনেক প্রতিকূলতার মাঝে কাজটি করেছেন। শাহান আলমের পরিচালনায় মিউজিক ভিডিওটিতে মডেল হয়েছেন অস্ট্রেলিয়ান বাঙালি কমিউনিটির মডেল অনন্যা চক্রবর্তী এবং সালমান আরিফ।

গানটি সম্পর্কে তারান্নুম বলেন, গানটি পহেলা বৈশাখে প্রকাশের কথা ছিল। কিন্তু করোনা পরিস্থিতিতে পৃথিবীর ক্ষত এতটাই বিষন্ন করে রেখেছিলো যে নিজের লেখা ও সুরে প্রথম গানটি মুক্তি দেবার আনন্দ একটুও ছুঁয়ে যায়নি। এবারের ঈদটাও গেছে অন্যরকম। তারপরও আশা করি পৃথিবীটা আগের মতো ঝলমলে হয়ে উঠুক। সেই প্রত্যাশায় এ গানটি প্রকাশ করেছি এবার।

তিনি আরও বলেন, আমি আমার কণ্ঠ দিয়েছি মেলবোর্নে আমার বাড়ির স্টুডিওতে। এ গানটি উৎসর্গ করছি তাদেরকে যারা সুদূর প্রবাসে বসেও সংস্কৃতিচর্চা করেন নানান প্রতিকূলতার মাঝে। শুধুমাত্র অসম্ভব রকম ভালোবাসা থেকে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০